SylhetNewsWorld | জাল ভোট দিতে গিয়ে দুই কিশোর আটক - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

জাল ভোট দিতে গিয়ে দুই কিশোর আটক

  |  ১৮:৩১, জানুয়ারি ১৬, ২০২১

কুষ্টিয়ার কুমারখালী পৌরসভা নির্বাচনে জাল ভোট দিতে গেয়ে দুই কিশোর ধরা পড়েছে।

শনিবার সকালে কুমারখালী তেবাড়ীয়া জয়বাংলা প্রাথমিক বিদ্যালয়ের পৌরসভার ৮নং নির্বাচনী কেন্দ্রের ৬নং বুথে জাল স্মার্ট কার্ডের মাধ্যমে ভোট দিতে গিয়ে তারা ধরা পড়ে। পরে তাদের আটক করা হয়।

আটক কিশোররা হলো- কুমারখালী তেবাড়ীয়া গ্রামের দুলালের ছেলে মামুন (১৪) ও লিটনের ছেলে স্বজল (১৬)। তারা জাল স্মার্ট কার্ডের মাধ্যমে ভোট দিতে গিয়ে আটক হয়েছে।

৬ নং বুথের দায়িত্বে থাকা সহকারী প্রিজাইডিং অফিসার খাইরুল ইসলাম জানান, তারা ভোট দিতে এসে স্মার্ট কার্ড দেখালে সেটা জাল বলে প্রতীয়মান হয়। তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট এমএ মুহাইমিন আল জিহান জানান, তারা জাল ভোট দিতে গিয়ে আটক হয়েছে। ভোটগ্রহণ শেষে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ