SylhetNewsWorld | গুলশানে দুবাই ভিসা সেন্টারে বিস্ফোরণ, নিহত ১ - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

গুলশানে দুবাই ভিসা সেন্টারে বিস্ফোরণ, নিহত ১

  |  ১৭:৫৩, জানুয়ারি ১৩, ২০২১

রাজধানীর গুলশানে দুবাই ভিসা সেন্টারে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার দুপুর দেড়টার দিকে গুলশান-২ এর ৯৩ নম্বর রোডের ৬ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা রাসেল শিকদার বলেন, ইম্পেরিয়াল ফিনান্সিয়ালের ১৪তলা ভবনের নিচতলায় আরব আমিরাত অ্যাম্বাসির ভেতরে বিকট শব্দে কাচের জানালা ভেঙে গেছে। ধারণা করা হচ্ছে, এসির বিস্ফোরণে এ ঘটনা ঘটেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গেছে বলে তিনি জানান।

এদিকে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিয়াজ আহমেদ যুগান্তরকে বলেন, ছাদে এসি মেরামতের সময় হয় তো কোনো ত্রুটির কারণে নিচ তলায় বিস্ফোরণ হয়েছে। এতে ভবনের ভেতরে বেশ ক্ষয়ক্ষতি হয়েছে। আর ছাদে এসি কন্ট্রোল রুম থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় জানা যায়নি।

তিনি আরও জানান, যেখানে বিস্ফোরণ হয়েছে সেটি দুবাইয়ের ভিসা সেন্টার বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ