সর্বশেষ
 গ্রিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবান মিয়ার সাবেক ছাত্রদল নেতা আলী চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন ইমন জিএসসি ইউকের উদ্দ্যোগে সুনামগঞ্জে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ তাহিরপুরে হাজী আব্দুল অদুদ-র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এন.আর.বি ব্যাংক লিঃ এর মোঃ জামিল ইকবাল ও পরিচালক জাহেদ ইকবাল এর ঈদ উপহার বিতরণ স্পেনে কোথায় কখন ঈদুল ফিতরের জামাত হবে জিএসসি ইউকের উদ্দ্যোগে জগন্নাথপুরে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী

আতশবাজি পোড়াতে গিয়ে দগ্ধ ফুটবলার ইনসেনটিভ কেয়ারে

  |  ১৭:৫১, জানুয়ারি ০২, ২০২১

নতুন বছরকে স্বাগত জানাতে আতশবাজি পোড়ানোর উৎসবকে দুর্ঘটনায় পরিণত করলেন নরওয়ের ফুটবলার ওমর এলাবদেলাউয়ি।

এ ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

বৃহস্পতিবার তুরস্কের বৃহত্তম শহর ইস্তাম্বুলে থার্টি ফার্স্ট নাইট উদযাপন অনুষ্ঠানে আতশবাজি পোড়াতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

আহত ফুটবলার ওমর আঙ্কারার লিভ হসপিটালের ইনসেনটিভ কেয়ারে চিকিৎসা নিচ্ছেন।

তার চিকিৎসক ডা. ভেদাত কায়া জানিয়েছেন, ওমরের মুখ ও হাত দগ্ধ হয়েছে। তবে সেটি গুরুতর নয়। কিন্তু বিপদের বিষয়টি হচ্ছে – আতশবাজির আগুনের ঝটকা তার দুই চোখে আঘাত করেছে। আরও পরীক্ষা-নিরীক্ষা করে চোখের চিকিৎসা করাতে হবে ওমরের।

তুরস্কের গ্যালাতাসারি ক্লাবের হয়ে খেলেন নরওয়ের এই ফুটবলার।

ক্লাবটির ভাইস প্রেসিডেন্ট আবদুররহিম আলবায়েরাকের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জাানিয়েছে, গ্যালাতাসারির জন্য এটি একটি দুর্ভাগ্যজনক ঘটনা। নতুন বছরকে স্বাগত জানাতে ইস্তাম্বুলে নিজের ফ্ল্যাটে আতশবাজি পোড়ান ওমর। আতশবাজি বিস্ফোরিত হয়ে ওমরের হাতে লাগে। আগুনের ঝটকা তারা চোখ ও মুখে আঘাত হানে। বর্তমানে অনেকটা সুস্থ্য ওমর। তিনি কথা বলতে পারছেন এবং ইন্টেনসিভ কেয়ারে চিকিৎসকদের সাড়া দিচ্ছেন।

নরওয়ের জাতীয় দলের ফুটবলার ওমর এলাবদেলাউয়ি। ম্যানচেস্টার সিটির হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগেও খেলেছেন তিনি। বর্তমানে তুরস্কে গ্যালাতাসারি ক্লাবের হয়ে খেলছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ