সর্বশেষ

মহানবী (সা:) এর জীবনাদর্শ বিশ্ববাসীর মুক্তির একমাত্র পথ : মুফতিগিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী

  |  ২২:৪৬, নভেম্বর ০৪, ২০২০

ওসমানীনগর প্রতিনিধি:

আল্লামা মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী বলেন: মহানবী হযরত মুহাম্মদ (সা:) বিশ্ববাসীর জন্য নেয়ামত স্বরুপ আবির্ভূত হয়েছেন। তার আদর্শের অনুসরন বিশ্ববাসীকে মুক্তির পথ দেখায়। চলমান বিশ্ব সংকট নিরসনে মহানবী (সা:) এর জীবনাদর্শ চর্চা করা সবার জন্য কল্যাণকর। শুধুমাত্র মুমিনরা নয়, যে কোন ধর্মের যে কোন মানুষ এর থেকে উপকৃত হতে পারে। কাজেই পার্থিব জীবনের সকল ক্ষেত্রে মহানবী (সা:) এর আদর্শের অনুসরন সফলতার সূতিকাগার।

৪নভেম্বর বুধবার নগরীকাপন জামে মসজিদে জালালিয়া আল-কুরআন গবেষণা পরিষদ ওসমানীনগর-বালাগনজের উদ্দোগ্যে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা:) উপলক্ষে আয়োজিত খতমে কুরআন, আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

পরিষদের সভাপতি মাওলানা ছরওয়ারে জাহান সাহেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ছাদিকুর রহমান শিবলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন: উপদেষ্টা মন্ডলীর সভাপতি আলহাজ্ব আব্দুল মতিন চৌধুরী, সহ সভাপতি আজির উদ্দিন (মেম্বার), সহ সভাপতি হাজী সোনাফর মিয়া, জনাব শেখ কুদ্দুস, সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা আমিরুল ইসলাম।

অনুষ্ঠানে জালালিয়া নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন: হাজী ধন মিয়া, আশিক মিয়া, মাওলানা আসকর আলী, মাওলানা আব্দুল মছব্বির রাঙ্গাপুরী, মাওলানা আবু সালেহ আল মাহমুদ, মাওলানা আব্দুল মতিন গজনবী, মাওলানা এম. এ রব, মাওলানা আবুল কালাম আজাদ, হুমায়ুনুর রহমান লেখন ও সুলতান আহমদ প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন: তালামীযে ইসলামিয়া ওসমানীনগর উপজেলার সভাপতি মাহবুব খাঁন, সাধারণ সম্পাদক ফয়ছল ইসলাম, প্রচার সম্পাদক তুহিন আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক আব্দুল হামিদ খাঁন, সদস্য নজরুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ