SylhetNewsWorld | সিলেটে ৮ প্রতিষ্ঠানকে সাড়ে ১৫ লাখ টাকা জরিমানা - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

সিলেটে ৮ প্রতিষ্ঠানকে সাড়ে ১৫ লাখ টাকা জরিমানা

  |  ০৪:০৮, ডিসেম্বর ১১, ২০২০

সিলেট বিভাগের বিভিন্ন স্থানে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ৮ প্রতিষ্ঠানকে সাড়ে পনেরো লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিদপ্তর সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব। বুধবার (৯ ডিসেম্বর) সিলেট ও হবিগঞ্জ জেলায় এসব অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতীয় ভোক্তা অধিদপ্তর সংরক্ষণ অধিদপ্তরের সমন্বয়ে বুধবার দুপুর ১২টা হতে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর কয়েকটি দল সিলেটের ফেঞ্চুগঞ্জ ও হবিগঞ্জ জেলার সদর ও বাহুবল থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানকালে মেয়াদউর্ত্তীণ ও ভেজাল দ্রব্যাদী রাখার অপরাধে ৮টি প্রতিষ্ঠানকে মোট ১৫ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন, জাতীয় ভোক্তা অধিদপ্তর সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আমিরুল ইসলাম মাসুদ, র‌্যাব-৯ এর মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি কামরুজ্জামান ও মেজর আহমেদ নোমান জাকি।

আদায়কৃত অর্থ রাষ্টীয় কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের মুখপাত্র ওবাইন।

এ বিভাগের অন্যান্য সংবাদ