সর্বশেষ

কুকুর মারতে গিয়ে প্রাণ গেল প্রবাসীর

  |  ০৬:১২, ডিসেম্বর ২৬, ২০২০

রাউজানে গুলি করে কুকুরকে মারতে গিয়ে কুকুরসহ কোব্বাত হোসেন (৪৮) নামে এক প্রবাসী ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় রাউজান উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের হোয়ারাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহমেদ দৈনিক ইত্তেফাককে বলেন, আজ (শুক্রবার) বেলা তিনটার দিকে কোব্বাত হোসেন নিজের লাইসেন্স করা দুই নলা বন্দুক দ্বারা কুকুরকে মারতে গিয়ে গুলিবিদ্ধ হন। এমতাবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নিহত ব্যবসায়ী কোব্বত হোসেন রাউজান উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের হোয়ারাপাড়া গ্রামের মদিনা আবাসিক এলাকার বিল্লাল হোসেনের ছেলে। তিনি দুই ছেলে দুই মেয়ের জনক।

এই প্রসঙ্গে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, তিনি একজন প্রবাসী ব্যবসায়ী। গত দুইমাস আগে অস্ত্রটি রাউজান থানা থেকে নিয়ে যান। নিজের লাইসেন্স করা দুই নল বিশিষ্ট গুলি দিয়ে কুকুর মারতে গিয়ে গুলিবিদ্ধ হলে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শনিবার ময়নাতদন্ত করা হবে। এই ঘটনায় কুকুরটিও মারা গেছে বলে জানিয়েছেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ