SylhetNewsWorld | বিজয় উৎসবে উল্লাস: শহীদ মিনারে জনতার ঢল - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

বিজয় উৎসবে উল্লাস: শহীদ মিনারে জনতার ঢল

  |  ০৮:৪২, ডিসেম্বর ১৬, ২০২০

স্বাধীনতার ৪৯তম বর্ষে বিজয় দিবস বাঙালি জাতির জীবনে আলাদা তাৎপর্য আর আবহ নিয়ে এসেছে। একদিকে করোনার সংক্রমণ আর অন্যদিকে ভাস্কর্য ইস্যু-সব ছাড়িয়ে দেশপ্রেমী জনতা হাতে ফুল নিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে এসেছিলেন সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে।

বুধবার (১৬ ডিসেম্বর) ভোরের কুয়াশা উপেক্ষা করে অনেকে এসেছেন শহীদের প্রতি ফুলেল শ্রদ্ধা জানাতে। হানাদারদের বিরুদ্ধে নয় মাসের যুদ্ধে বিজয়ের এইদিনে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করেছেন তারা। নতুন প্রজন্মের হাতে শোভা পেয়েছে জাতীয় পতাকা। গায়ে লাল-সবুজের কাপড় জড়িয়ে শহীদ বেদিতে ফুলের অর্ঘ দিয়েছেন বিভিন্ন সংগঠনের সদস্যরা।

বিজয় দিবসের প্রথম প্রহরে মহান শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হয় হাজারো মানুষ। বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ৬টা ৩১ মিনিট থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শুরু হয় শ্রদ্ধা নিবেদন। ক্রমান্বয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন সিলেট শহীদ মিনার বাস্তবায়ন পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ও মহানগর ইউনিট, সিলেট সিটি কর্পোরেশন, বিভাগীয় কমিশনার, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার, ডিআইজি সিলেট রেঞ্জ, সিলেট জেলা প্রশাসক, জেলা পরিষদ প্রশাসক, পুলিশ সুপার, সদর উপজেলা চেয়ারম্যান, সিলেট শিক্ষাবোর্ড চেয়ারম্যান, আর আর এফ কমান্ড্যান্ট, আর্মড ব্যাটালিয়ন পুলিশ, আনসার ভিডিপি, সিলেট জেলা প্রেসক্লাব, জেলা ও মহানগর আওয়ামীলীগ, জেলা ও মহানগর বিএনপি, জেলা ও মহানগর ছাত্রদল, জেলা ও মহানগর জাসদ, বাসদ, গণতন্ত্রী পার্টি, মহিলা আওয়ামীলীগ, জেলা ও মহানগর ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা, সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের মানুষ শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ