মানবাধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন শফিকুর রহমান

Jaber Jaber

Ahmed

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, |                          

বালাগঞ্জ প্রতিনিধি,

বিএমবিএফ এর জাতীয় সহ সমাজ কল্যাণ সম্পাদক হলেন সিলেটের মানবতাবাদী সাংবাদিক শফিক

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন (বিএমবিএফ) এর জাতীয় নির্বাহী কমিটির সহ সমাজ কল্যাণ সম্পাদক পদে পদোন্নয়ন পেয়েছেন সিলেটের বালাগঞ্জ উপজেলার কৃতি সন্তান বিএমবিএফ এর সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্টাতা সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক।
তিনি যুগ যুগ ধরে বিভিন্ন সংগঠনের মাধ্যমে অন্যায়,অত্যাচার,অবিচার,নির্যাতন, মানবাধিকার লঙ্ঘনের বিরুদ্ধে সোচ্চার হয়ে দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছেন। অনলবর্ষী বক্তা,সুদক্ষ উপস্থাপক শফিকুর রহমান শফিক কেন্দ্রীয় যুগ্ম – মহাসচিব বাংলাদেশ দুর্নীতি প্রতিরােধ মঞ্চ , যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ যুব উন্নয়ন পরিষদ , প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগ ,বঙ্গবীর এম. এ. জি. ওসমানীর প্রতিষ্ঠিত জাতীয় জনতা পার্টির সাধারণ সম্পাদক সিলেট মহানগর,যুগ্ন সাধারন সম্পাদক বাংলাদেশ হাওর উন্নয়ন পরিষদ , সাংবাদিক অধ্যক্ষ মহিউদ্দিন শীরু স্মৃতি পরিষদ সিলেট এর সদস্য, বঙ্গবীর জন্ম মৃত্যু বার্ষিকী উদযাপন পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক,
বঙ্গবীর ওসমানী ফাউন্ডেশন সিলেটের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,ওসমানী স্মৃতি সংসদ সিলেট সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক শেখ আবিদুর রহমান বদরী স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি,
প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রাজাপুর চেতনা সমিতি বােয়ালজুরবাজার , বালাগঞ্জ , সিলেট।
তিনি বিভিন্ন শিক্ষামূলক কর্মকাণ্ডের সাথে ও প্রতিষ্ঠানের সাথে জড়িত। দীপশিখা প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল পরিচালনা কমিটির ট্রেজারার মজুমদারী, সিলেট,গোল্ডেন স্টার প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুল পরিচালনা কমিটির ট্রেজারার নয়াবাজার, এয়ারপোর্ট,সিলেট।
এছাড়াও তিনি সাংবাদিকতার সাথে জড়িত। জাতীয় দৈনিক তরুণ কণ্ঠ সিলেট জেলার প্রতিনিধি, জাতীয় সাপ্তাহিক বাংলার মাটি পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও মাসিক শাহজালাল পত্রিকার স্টাফ রিপোর্টার।

তরুণ ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তা গোল্ডেন স্টার ফার্নিচার রায়নগর, সিলেট ও মেসার্স নাফিসা ফার্নিচার বোয়ালজুরবাজার, বালাগঞ্জ, সিলেট এর প্রোফাইটার।

বিএমবিএএফ এর কেন্দ্রীয় চেয়ারম্যান বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া এর অনুমোদনক্রমে ও কেন্দ্রীয় কমিটির মহাসচিব এস এম সাইফুর রেজা ও মনোরঞ্জন তালুকদার যুগ্মমহাসচিব জাতীয় নির্বাহী কমিটি
স্বাক্ষরিত এক পত্রে শফিকুর রহমান শফিক-কে কেন্দ্রীয় সহ সমাজ কল্যাণ সম্পাদক পদে মনোনীত করা হয়।
তিনি বলেন, কেন্দ্রীয় চেয়ারম্যান, কেন্দ্রীয় মহাসচিব ও যুগ্ম মহাসচিব মনোরঞ্জন তালুকদার মহোদয়দের দেওয়া দায়িত্ব অক্ষুণ্ণ রেখে আস্থার সাথে পালন করতে পারেন এই দোয়া দেশ বাসির কাছে।
মানবাধিকার বিষয় সংক্রান্ত প্রয়োজনে যোগাযোগঃ017322 399 09।
বার্তা প্রেরক মনোরঞ্জন তালুকদার কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব। মোবাইলঃ০১৭১৫ ৫৪৪১৩৭।