SylhetNewsWorld | মা সানি লিওন, বাবা ইমরান হাশমি - SylhetNewsWorld
সর্বশেষ
 নতুন বছর কে স্বাগত জানাতে বর্ণিল সাজে স্পেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

মা সানি লিওন, বাবা ইমরান হাশমি

  |  ০৬:০৩, ডিসেম্বর ১০, ২০২০

সাতপাকে বাঁধা পড়েননি, অথচ ২০ বছরের ছেলের বাবা-মা ইমরান হাশমি ও সানি লিওন। ইমরান হাশমি ও সানি লিওনের ২০ বছরের ওই ছেলে বর্তমানে ভারতের ‘বাবাসাহেব ভীমরাও আম্বেদকর বিহার বিশ্ববিদ্যালয়’র অধীন মুজাফরনগরের একটি কলেজের ছাত্র।

সম্প্রতি ইমরান-সানির ছেলের কলেজের অ্যাডমিট কার্ড ভাইরাল হতেই খবরটি প্রকাশ্যে আসে। কী শুনে চোখ কপালে উঠছে তো?

তাহলে একটু খোলসা করেই বলা যাক। বিহারের ওই ছাত্রটি বলিউড তারকা ইমরান হাশমি ও সানি লিওনের সন্তান নন। উত্তর বিহারের বাসিন্দা, ওই কলেজ ছাত্রের অ্যাডমিট কার্ডে কেউ ইচ্ছাকৃতভাবেই বাবা-মায়ের নামের জায়গায় ইমরান হাশমি ও সানি লিওনের নাম বসিয়ে দিয়েছেন বলে অনুমান।

তবে এই কাজ কে করেছেন? সেই বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ছাত্রটি নিজেও এমন কুকর্মে জড়িত থাকতে পারেন বলেও সন্দেহ করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ