SylhetNewsWorld | ঐশ্বরিয়াকে ১০ কোটি রুপিতে নাচিয়েছিলেন প্রেসিডেন্ট জারদারি - SylhetNewsWorld
সর্বশেষ

ঐশ্বরিয়াকে ১০ কোটি রুপিতে নাচিয়েছিলেন প্রেসিডেন্ট জারদারি

  |  ০৬:৪৩, ফেব্রুয়ারি ০৯, ২০২২

মডেলিং থেকে ‘বিশ্বসুন্দরী’-র খেতাব। পরে বলিউডের নায়িকা। দেশীয় গণ্ডি পেরিয়ে হলিউড। এর মাঝেই বহু অস্বস্তিকর বিতর্কে জড়িয়েছেন বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন।

নিজের ক্যারিয়ারে বহু সোনালি মুহূর্ত দেখেছেন অমিতাভ বচ্চনের পূত্রবধূ। এসব অর্জনের মধ্যেও অস্বস্তিকর বিতর্কেও বহুবার জড়িয়েছেন। এবার তাকে জড়িয়ে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি নাকি ঐশ্বরিয়াকে ব্যক্তিগত অনুষ্ঠানে নাচিয়ে ১০ কোটি রুপি দিয়েছিলেন। ২০০৮ সালে পাকিস্তানের প্রেসিডেন্ট থাকাকালীন তার বাসভবনে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে পারর্ফম করার জন্যই ঐ টাকা নিয়েছিলেন ঐশ্বরিয়া। এ দাবি নাকি করেছেন পাকিস্তানের রাজনৈতিক বিশ্লেষক শাহিদ মাসুদ।

ঐ ‘ঘটনা’র সময় পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলে লাইভ চ্যাট শো করতেন মাসুদ। ভারতের একটি সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্টে দাবি, ঐ চ্যাট শোয়ে এ কথা বলেছেন তিনি। জারদারির একটি ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে তিনি জানতে পারেন যে, পাক প্রেসিডেন্টের বাসভবনের অনুষ্ঠানে এক রাতে নৃত্য পরিবেশনা করেন ঐশ্বরিয়া। সেজন্যই নাকি তাকে ১০ কোটি রুপি দেন জারদারি।

সত্যি কি মিথ্যা তা জানা নেই। তবে মাসুদের দাবি ঘিরে পাকিস্তানের অনেকেই হতবাক। শোনা যায়, গোটা বিতর্কে মুখ না খুললেও তাতে আহত হয়েছেন ঐশ্বরিয়া।

নিজের দাবি সত্ত্বেও এ নিয়ে কোনও প্রমাণ পেশ করতে পারেননি মাসুদ। ওই ‘তথাকথিত অনুষ্ঠান’-এর কোনও ভিডিও ফুটেজ বা প্রত্যক্ষদর্শীর নাম করতে পারেননি তিনি। তবে চ্যাট শো-এ মাসুদ যে এ কথা বলেছেন, তার ভিডিও নিজেদের জিম্মায় রয়েছে বলে দাবি একটি ভারতীয় সংবাদমাধ্যমের। সূত্র: আনন্দবাজার

এ বিভাগের অন্যান্য সংবাদ