SylhetNewsWorld | স্বামী হিসেবে সারার পছন্দ বিবাহিত পুরুষ - SylhetNewsWorld
সর্বশেষ

স্বামী হিসেবে সারার পছন্দ বিবাহিত পুরুষ

  |  ০৬:৩৬, ডিসেম্বর ২২, ২০২১

বিতর্কমূলক মন্তব্য করে বরাবরই আলোচনায় থাকতে ভালোবাসেন বলিউডের এ প্রজন্মের তারকা সারা আলি খান। ফের নায়িকার একটি বক্তব্য ঘিরে তৈরি হয়েছে চাঞ্চল্য। সম্প্রতি পরিচালক-প্রযোজক করণ জোহর সঞ্চালিত ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের স্পেশাল এপিসোডে নিজের ছবি ‘অতরঙ্গী রে’র প্রচারে এসেছিলেন সারা। সঙ্গে ছিলেন ছবির নায়ক দক্ষিণী তারকা ধানুষ।

সারা যখনই করণের এই শোয়ে আসেন তখনই কোনো না কোনো মন্তব্যের জেরে বিতর্কের মুখে পড়েন। এবারও তার অন্যথা হল না। এই এপিসোডে সঞ্চালক করণ প্রশ্ন করেন, নিজের স্বয়ম্বরে (ভারতে স্বামী নির্বাচনের একটি প্রাচীন প্রথা) কাকে কাকে দেখতে চান সারা। অভিনেত্রীর উত্তর শুনে চমকে যান ধানুষ ও করণ।

সারা বলেন, তিনি রণবীর সিং, বিজয় দেবেরাকোন্ডা, ভিকি কৌশল ও বরুণ ধাওয়ানকে দেখতে চান। তার মুখে এই নামগুলো শুনে সারাকে সাবধান করেন করণ জোহার। মজা করে বলেন, এসব পুরুষদের স্ত্রীরা দেখছে কিন্তু। উত্তরে সারা বলেন, আশা করি তাদের স্বামীরাও দেখছেন। সারার এই সাহসী উত্তর শুনে অবাক হন ধানুষও।

তবে শুধু সারার সয়ম্বর নিয়েই নয়, আরও অনেক বিষয় নিয়ে এই এপিসোডে মজা করেন করণ। ধানুষকে তিনি জিজ্ঞেস করেন, যদি একদিন সকালে ঘুম থেকে উঠে দেখেন যে তিনি রজনীকান্ত হয়ে গেছেন তাহলে কী করবেন? উত্তরে ধানুষ বলেন, তিনি রজনীকান্ত হয়েই থেকে যাবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ