সর্বশেষ

“বঙ্গবন্ধুর অবমাননাকারীরা পাকিস্তানিদের এজেন্ট”

  |  ০৫:৪৭, ডিসেম্বর ১০, ২০২০

মৌলবাদীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনকে ইস্যু করে সরকারের ভাবমূর্তি নষ্ট করতে উঠে পড়ে লেগেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

তিনি বলেন, বঙ্গবন্ধুর প্রতি যারা অবমাননা করতে চায় তার বাংলাদেশ বিরোধী পাকিস্তানিদের এজেন্ট।

বুধবার (৯ ডিসেম্বর) রাজধানীর খামার বাড়িতে বঙ্গবন্ধুর প্রতি অবমাননার প্রতিবাদে মানববন্ধনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় যারা স্বাধীনতার বিরোধিতা করেছিল এখনো তারা দেশবিরোধী কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর প্রতি অসম্মান প্রদর্শনকারী সাম্প্রদায়িক শক্তি। বঙ্গবন্ধুর প্রতি অসম্মানকারীরা ধর্মান্ধ, ধর্ম ব্যবসায়ী। ধর্মের নামে দেশের হাজার বছরের সংস্কৃতি নষ্টের পাঁয়তারায় লিপ্ত রয়েছে।

তিনি বলেন, ভাস্কর্যবিরোধীরা বিএনপি-জামায়াতের এজেন্ট। তারা দেশের অগ্রযাত্রার উন্নয়নের রোল মডেল জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে মরিয়া হয়ে উঠেছে। এরা চায় নিজেরা ক্ষমতা দখল করে দেশকে আবারো পাকিস্তানে রুপান্তর করতে।

জামায়াত-বিএনপি আইএস এর দালাল দাবি করে তিনি বলেন, দেশবিরোধী জামায়াতীরা বঙ্গবন্ধুর খুনি। এরা বাংলাদেশ নয় বরং এদেশকে পাকিস্তান-আফগানিস্তান করতে চায়।

এ সময় উপস্থিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ মো. খায়রুল আলম (প্রিন্স), দফতর সম্পাদক কৃষিবিদ এম. এম. মিজানুর রহমান, কোষাধ্যক্ষ কৃষিবিদ এম আমিনুল ইসলাম, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা ও স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান।

এ বিভাগের অন্যান্য সংবাদ