SylhetNewsWorld | বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সূচি পরিবর্তন - SylhetNewsWorld
সর্বশেষ
 নতুন বছর কে স্বাগত জানাতে বর্ণিল সাজে স্পেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সূচি পরিবর্তন

  |  ০৫:১১, ডিসেম্বর ১০, ২০২০

গত কয়েকদিন ধরেই ঘন কুয়াশার চাঁদরে ঢাকা পড়েছে রাজধানী ঢাকাসহ সারাদেশ। যে কারণে বিভিন্ন রুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। বেশ কটি ফেরি মাঝ নদীতে গিয়ে আটকেও পড়েছে। রাত ৮টার পর রাজধানীর পরিবেশও ঘন কুয়াশায়চ্ছন্ন হয়ে যায়।

এমনই অবস্থায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে চলছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ম্যাচ। গত মঙ্গলবার (৮ ডিসেম্বর) তো খেলা হয়েছে রাত প্রায় সাড়ে ১০টা পর্যন্ত। শেরে বাংলা ও তার আশপাশ তখন ছিল ঘন কুয়াশায় ঢাকা। এর ভেতরে দিনের ম্যাচ যেমন তেমন, রাতের খেলা নির্বিঘ্নে আয়োজন রীতিমত কঠিন হয়ে দাঁড়িয়েছে।

এহেন পরিস্থিতি বিচার বিবেচনায় নিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সময়সূচি বদলে ফেলেছেন আয়োজক ও ব্যবস্থাপকরা। ঘন কুয়াশার কারণে দিনের দুটি ম্যাচের সময়ই এগিয়ে আনা হয়েছে।

এতদিন ধরে দুপুর দেড়টার শুরু হওয়া ম্যাচ এখন থেকে শুরু হবে বেলা সাড়ে ১২টায়। যে ম্যাচের টস হবে বেলা ১২টায়। আর সন্ধ্যা সাড়ে ৬টার খেলা শুরু হবে বিকেল সাড়ে ৫টায়। যার টস হবে বিকেল ৫টায়।

উল্লেখ্য, এর আগে গত শুক্রবারের (৪ ডিসেম্বর) ম্যাচের সূচিতেও বদল আনা হয়েছিল। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ থাকায় দুই ঘণ্টা করে এগিয়ে আনা হয়েছিল সেদিনের ম্যাচ দুটি।-স্পোর্টস নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ