সর্বশেষ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সূচি পরিবর্তন

  |  ০৫:১১, ডিসেম্বর ১০, ২০২০

গত কয়েকদিন ধরেই ঘন কুয়াশার চাঁদরে ঢাকা পড়েছে রাজধানী ঢাকাসহ সারাদেশ। যে কারণে বিভিন্ন রুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। বেশ কটি ফেরি মাঝ নদীতে গিয়ে আটকেও পড়েছে। রাত ৮টার পর রাজধানীর পরিবেশও ঘন কুয়াশায়চ্ছন্ন হয়ে যায়।

এমনই অবস্থায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে চলছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ম্যাচ। গত মঙ্গলবার (৮ ডিসেম্বর) তো খেলা হয়েছে রাত প্রায় সাড়ে ১০টা পর্যন্ত। শেরে বাংলা ও তার আশপাশ তখন ছিল ঘন কুয়াশায় ঢাকা। এর ভেতরে দিনের ম্যাচ যেমন তেমন, রাতের খেলা নির্বিঘ্নে আয়োজন রীতিমত কঠিন হয়ে দাঁড়িয়েছে।

এহেন পরিস্থিতি বিচার বিবেচনায় নিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সময়সূচি বদলে ফেলেছেন আয়োজক ও ব্যবস্থাপকরা। ঘন কুয়াশার কারণে দিনের দুটি ম্যাচের সময়ই এগিয়ে আনা হয়েছে।

এতদিন ধরে দুপুর দেড়টার শুরু হওয়া ম্যাচ এখন থেকে শুরু হবে বেলা সাড়ে ১২টায়। যে ম্যাচের টস হবে বেলা ১২টায়। আর সন্ধ্যা সাড়ে ৬টার খেলা শুরু হবে বিকেল সাড়ে ৫টায়। যার টস হবে বিকেল ৫টায়।

উল্লেখ্য, এর আগে গত শুক্রবারের (৪ ডিসেম্বর) ম্যাচের সূচিতেও বদল আনা হয়েছিল। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ থাকায় দুই ঘণ্টা করে এগিয়ে আনা হয়েছিল সেদিনের ম্যাচ দুটি।-স্পোর্টস নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ