SylhetNewsWorld | আফগান পরিস্থিতি নিয়ে কাতারের সঙ্গে আলোচনা যুক্তরাজ্যের - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

আফগান পরিস্থিতি নিয়ে কাতারের সঙ্গে আলোচনা যুক্তরাজ্যের

  |  ১৪:৫৪, সেপ্টেম্বর ০২, ২০২১

আফগান পরিস্থিতি নিয়ে কাতারের সঙ্গে আলোচনা করছে যুক্তরাজ্য। এর অংশ হিসেবে বৃহস্পতিবার দোহা সফরে যাচ্ছেন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী ডমিনিক রাব। সেখানে কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি-র সঙ্গে বৈঠকে মিলিত হবেন তিনি। ব্রিটিশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম রয়টার্স।

ব্রিটিশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়েছে, ডমিনিক রাবের সফরে কাবুল বিমানবন্দর ফের চালু করা এবং স্থল সীমান্তের মাধ্যমে বিদেশি নাগরিক ও আফগানদের নিরাপদে দেশ ছাড়ার বিষয়টি মূল এজেন্ডায় থাকবে।

সফরে কাতারি পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও সাক্ষাৎ করবেন ডমিনিক রাব। কথা বলবেন কাতার থেকে পরিচালিত যুক্তরাজ্যের আফগান দূতাবাসের কর্মকর্তাদের সঙ্গেও।

এ বিভাগের অন্যান্য সংবাদ