SylhetNewsWorld | বিশ্ববিদ্যালয় খোলার সময় জানালেন শিক্ষামন্ত্রী - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

বিশ্ববিদ্যালয় খোলার সময় জানালেন শিক্ষামন্ত্রী

  |  ১৭:৩৯, আগস্ট ২৭, ২০২১

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বিশ্ববিদ্যালয় বন্ধ থাকার পর চলতি বছরের অক্টোবরের মাঝামাঝি সময়ে খুলছে বলে জানালেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শুক্রবার (২৭ আগস্ট) গাজীপুরে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধুর জীবনীর উপর একটি‌ প্রামাণ্যচিত্র’ অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের এ কথা জানান শিক্ষামন্ত্রী।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দেয়ার পর অক্টোবরের মাঝামাঝি সময়ে খুলে দেয়া হবে। এছাড়া আগামী সপ্তাহে জাতীয় পরামর্শ কমিটির সভা আহ্বান করা হয়েছে, তাদের মতামত পেলে স্কুল খুলে দেয়ার ব্যাপারেও সিদ্ধান্ত নেয়া হবে।

দীপু মনি বলেন, বিজ্ঞানসম্মতভাবে করোনা আক্রান্তের হার শতকরা পাঁচ শতাংশের নিচে নামলে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া যায়। কিন্তু এমন পরিস্থিতি হয়নি। শিক্ষা মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয়, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ও শিক্ষক সমিতিসহ জাতীয় কমিটির সভা শেষে এ বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ