SylhetNewsWorld | করোনায় একই দিনে প্রবাসে ছেলে ও দেশে বাবার মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

করোনায় একই দিনে প্রবাসে ছেলে ও দেশে বাবার মৃত্যু

  |  ১৬:০৮, আগস্ট ২৫, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একই দিনে প্রবাসে থাকা ছেলে ও দেশে বাবার মৃত্যু হয়েছে। বাবা ও ছেলের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার মধ্যরাতে কুণ্ডা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হামিদ হোসেন (৬০) ব্রাহ্মণবাড়িয়ার নিউ ল্যাব এইড হাসপাতালে মারা যান। একই দিন তার ছেলে সোহেল মিয়া (২৬) সাইপ্রাসের একটি হাসপাতালে বাংলাদেশ সময় ৮টায় মারা যান।

জানা যায়, গত ২০ আগস্ট মো. হামিদ হোসেন শ্বাসকষ্টজনিত কারণে ব্রাহ্মণবাড়িয়ার নিউ ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন।

অন্যদিকে ২৭ জুলাই সোহেলের শরীরে অক্সিজেনের ঘাটতি দেখা দিলে তাকে দ্রুত লিমাসল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। করোনা থেকে নিউমোনিয়ায় আক্রান্ত হলে লিমাসল হাসপাতাল থেকে রাজধানীর নিকোশিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। কয়েক দিন হাসপাতালে থেকে ২৪ আগস্ট পিতা-পুত্রের একই দিনে মৃত্যু হয়।

কুণ্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম বলেন, হামিদ স্যারের সঙ্গে আমি দুই যুগ শিক্ষকতা করেছি। উনার ছেলে সোহেলও আমার সরাসরি ছাত্র ছিল। একসঙ্গে তাদের দুজনকে হারিয়ে আমরা বাকরুদ্ধ।

মারা যাওয়া শিক্ষকের ভাতিজা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমরান মিয়া বলেন, আমার চাচাকে কবরে রেখে বাসায় আসার পরই ফোন আসে সাইপ্রাসে সোহেল মারা গেছেন। সাইপ্রাস থেকে তার লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ