SylhetNewsWorld | পৌনে ২ লাখ টাকা জরিমানা করল ডিএনসিসি - SylhetNewsWorld
সর্বশেষ

পৌনে ২ লাখ টাকা জরিমানা করল ডিএনসিসি

  |  ১৬:৩৫, আগস্ট ১২, ২০২১

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) এলাকায় এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়া বিস্তার রোধে মোবাইল কোর্টে ১৩টি মামলায় ১ লাখ ৭৭ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) ডিএনসিসির বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে এ জরিমানা আদায় করে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম জানান, আজ ডিএনসিসির ২ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম সফিউল আজম পরিচালিত মোবাইল কোর্টে ৫টি মামলায় ২২ হাজার টাকা, ৩ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌফিকুর রহমান ও পার্সিয়া সুলতানা প্রিয়াংকা পরিচালিত মোবাইল কোর্টে ৫টি মামলায় ১ লাখ ১৫ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া ডিএনসিসির ১০ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ শহিদুল ইসলাম পরিচালিত মোবাইল কোর্টে ৩টি মামলায় ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ১৩টি মামলায় আদায় করা জরিমানার সর্বমোট পরিমাণ ১ লাখ ৭৭ হাজার ২০০ টাকা।

তাজুল ইসলাম জানান, অভিযানের পাশাপাশি এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়। পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধিগুলো যথাযথভাবে মেনে চলার পরামর্শ প্রদান করা হয় ডিএনসিসির পক্ষ থেকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ