SylhetNewsWorld | মাদক ব্যবসায়ীদের আঘাতে আহত ডিবি পুলিশ, আটক-২ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

মাদক ব্যবসায়ীদের আঘাতে আহত ডিবি পুলিশ, আটক-২

  |  ১৬:৩১, আগস্ট ১১, ২০২১

নওগাঁর মান্দায় মাদক বিরোধী অভিযানে আসলে আনোয়ার হোসেন নামে এক ডিবি পুলিশকে হাতুড়ি এবং লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে মাদক ব্যবসায়ী। এর আগে হিরোইনসহ মাদক ব্যাবসায়ী খলিলকে আটক করলে সে হ্যান্ডকাপ পড়াবস্থায় পালিয়ে যায়। আসামিকে পালিয়ে যেতে সহযোগিতা করার ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে বুধবার ( ১১ আগস্ট) বেলা ১২ টার দিকে উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড় বেলালদহ গ্রামে।

নওগাঁর ডিবি পুলিশের এস আই মহসীন রেজার নেতৃত্ব এ এস আই সোহেল রানা,কনস্টেবল আনোয়ার, শিপন এবং মাসুদ রানা

সিভিল ড্রেসে (লুঙ্গি পড়ে) এসে মাদক ব্যবসায়ী খলিলের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী পারুল বিবি (৪০) এবং খলিলের প্রতিবেশী ন্যাড়াডাং গ্রামের মৃত মোসলেম আলীর ছেলে লাদু (৪৮) কে আটক করে।

ওই সময় বড় বেলালদহ গ্রামের মৃত আব্দুল কোটালের ছেলে মাদক ব্যবসায়ী খলিল হ্যান্ডকাপ পড়াবস্থায় পালিয়ে যায় বলে জানান ডিবি পুলিশের কর্মকর্তারা। এ ঘটনায় পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীকে অতি দ্রুত আটক করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান।

এ বিভাগের অন্যান্য সংবাদ