SylhetNewsWorld | পেছাল ৪২তম বিসিএসের ভাইভা - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

পেছাল ৪২তম বিসিএসের ভাইভা

  |  ১৫:১৬, আগস্ট ১০, ২০২১

চিকিৎসক নিয়োগে ৪২ তম বিসিএসের (বিশেষ) স্থগিত ভাইভা আরও দুদিন পিছিয়েছে। আগামী ১২ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে এই ভাইবা।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নূর আহমেদ।

তিনি জানান, আগামী ১২ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন ১২টি বোর্ড গঠন করে ২০ জন করে প্রার্থীর পরীক্ষা নেওয়া হবে।

এর আগে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) এই পরীক্ষা করোনাভাইরাস পরিস্থিতির কারণে একাধিকবার পেছায়। সর্বশেষ ঘোষণা অনুযায়ী আজ থেকে বিশেষ এই বিসিএসের ভাইভা আবার শুরু হওয়ার কথা ছিল। পরে সেটি দুদিন পিছিয়ে ১২ তারিখ করা হয়েছে।

করোনার সংক্রমণ বাড়ায় এর আগে গত ১৮ মে প্রথমবার ৪২তম বিসিএসের (বিশেষ) ভাইভা স্থগিত করা হয়। পরে আরেক নির্দেশে ৬ জুন থেকে আবার ভাইভা শুরু হওয়ার কথা ছিল। ১৩ জুলাই পর্যন্ত তা চলার কথা ছিল। কিন্তু ২২ জুন এই ভাইভা স্থগিত করা হয়। সর্বশেষ গত ৩ আগস্ট এক নোটিশে জানানো হয় ভাইভা ১০ আগস্ট থেকে শুরু হবে। পরে সেটা পিছিয়ে এখন ১২ আগস্ট করা হলো।

২ হাজার চিকিৎসক নিয়োগ দিতে গত বছর ৪২তম বিশেষ বিসিএসের বিজ্ঞপ্তি দেয় পিএসসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ