SylhetNewsWorld | হেলেনা-পরীমণি-রাজদের মামলা তদন্ত করতে চায় র‍্যাব - SylhetNewsWorld
সর্বশেষ
 সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত সিলেটের সাংস্কৃতিক অঙ্গনের প্রিয়মুখ মিশফাক আহমদ মিশু’র মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক

হেলেনা-পরীমণি-রাজদের মামলা তদন্ত করতে চায় র‍্যাব

  |  ১৪:৪১, আগস্ট ০৯, ২০২১

হেলেনা-পরীমণিসহ ৭ জনের মামলার তদন্ত করতে চায় র‍্যাব
হেলেনা-পরীমণিসহ ৭ জনের মামলার তদন্ত করতে চায় র‍্যাব

হেলেনা জাহাঙ্গীর, শরফুল হাসান ওরফে মিশু হাসান, মাসুদুল ইসলাম ওরফে জিসান, নায়িকা পরীমণি ও তার ম্যানেজার সবুজসহ গ্রেপ্তার প্রযোজক নজরুল ইসলাম রাজ, পরীমণির কথিত মামা ও সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে করা ১০ মামলার তদন্তের দায়িত্ব চেয়ে পুলিশ সদরদপ্তরে চিঠি দিয়েছে র‍্যাব।

আজ সোমবার (৯ আগস্ট) বিকেলে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, র‍্যাবের অভিযানে গ্রেপ্তার হেলেনা জাহাঙ্গীর, শরফুল হাসান ওরফে মিশু হাসান, মাসুদুল ইসলাম ওরফে জিসান, পরীমণি ও তার ম্যানেজার সবুজ, প্রযোজক নজরুল ইসলাম রাজ, পরীমণির কথিত মামা ও সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে দায়ের করা ১০ মামলার তদন্তের দায়িত্ব চেয়ে পুলিশ সদরদপ্তরে চিঠি দেয়া হয়েছে। পুলিশ সদরদপ্তরের অনুমতি মিললে মামলাগুলো র‌্যাব দ্রুততা ও গুরুত্বের সঙ্গে তদন্ত করবে।

উল্লেখ, ৪ আগস্ট বিকেল থেকে রাত পর্যন্ত নায়িকা পরীমণির বনানীর বাসা থেকে বিদেশি মদের বোতল, ইয়াবা ও শিশা সামগ্রী, ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস জব্দ করা হয়। একই রাতে প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর অফিস থেকে ইয়াবা ও মদ জব্দ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ