SylhetNewsWorld | পরীমণির অবৈধ কাজের সঙ্গীদের নাম পেয়েছি: হারুন - SylhetNewsWorld
সর্বশেষ

পরীমণির অবৈধ কাজের সঙ্গীদের নাম পেয়েছি: হারুন

  |  ১৪:৩৯, আগস্ট ০৬, ২০২১

‘পরীমণি যেসব অবৈধ কাজ ও ব্যবসা করতো, সেগুলো কাদেরকে নিয়ে করতো, কাদের সহযোগিতায় করতো, কারা তার নেপথ্যে রয়েছে, আমরা তাদের নাম পেয়েছি। তার বক্তব্য নোট করছি। যারাই তার সঙ্গে জড়িত ছিল তাদেরই গ্রেপ্তার করা হবে।’

শুক্রবার (৬ আগস্ট) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপির ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমনটাই জানিয়েছেন ডিবি উত্তরের যুগ্ম-কমিশনার হারুন-অর-রশিদ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে বনানী থানায় মামলা হয়েছে। আদালতে নেওয়ার পর চার দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে তার। এদিকে মামলার একদিন আগে গত বুধবার (৪ অক্টোবর) নায়িকার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা, এলএসডি, আইস ও বিভিন্ন প্রকার মাদকসহ আটক হন তিনি। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে পরীমণিকে আটক করে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, প্রায় দেড় মাস আগে ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন পরী। ওই ঘটনায় কয়েকজন গ্রেপ্তার হয়েছিলেন। যদিও পরবর্তীতে তারা জামিন পান। এরইমধ্যে আবার একাধিক ক্লাবে পরীমণির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ