মেয়র আইভীর বাড়িতে মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

Jaber Jaber

Ahmed

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, |                          

সদ্য মা হারানো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী ও তার পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাংসদ গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

বৃহস্পতিবার দুপুরে নগরীর দেওভোগে মেয়র আইভীর বাসভবন ‘চুনকা কুঠিরে’ যান মন্ত্রী। পরে মেয়র আইভী ও শোকাহত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি।
উল্লেখ্য, গত ২৫ জুলাই নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর মা মমতাজ বেগম (৭৩) ইন্তেকাল করেন। মায়ের মৃত্যুতে শোকাহত মেয়র আইভী ও তার পরিবারের লোকজনের প্রতি সমবেদনা জানান মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

তিনি মেয়রের উদ্দেশে বলেন, মা হারানোর বেদনা সহ্য করার মতো না। স্বজন যে হারায় সেই কষ্ট বোঝে। সবাই এই শোক কাটিয়ে উঠুক এ কামনা করি। মেয়র ও তার পরিবারের অন্য সদস্যদের সুস্বাস্থ্য কামনা করেন মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, নাসিকের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, আহাম্মদ আলী রেজা রিপন, মহানগর যুবলীগের সহ-সভাপতি কামরু হুদা বাবুসহ অনেকে।