SylhetNewsWorld | শাহজালাল বিমানবন্দরে ৯ হাজার পিস ইয়াবাসহ আটক ১ - SylhetNewsWorld
সর্বশেষ
 চট্টগ্রামে প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে পরিবেশ-বান্ধব নৌপরিবহন সেক্টর গড়ে তুলতে যুক্তরাজ্যের আগ্রহ প্রকাশ হিজাব ইস্যুতে বিক্ষোভে নিহত ২০০, স্বীকার করলো ইরান খালেদা জিয়ার বাসার সামনে পুলিশের তল্লাশি চৌকি সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত

শাহজালাল বিমানবন্দরে ৯ হাজার পিস ইয়াবাসহ আটক ১

  |  ১৬:১৫, জুলাই ২৮, ২০২১

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৯ হাজার পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
বুধবার (২৮ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক।

তিনি জানান, প্রায় ৯ হাজার পিস ইয়াবা সৌদি আরবে পাচারকালে সাদ্দাম নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। সকাল ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। সালাম এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সৌদি আরবের দাম্মামে ইয়াবাগুলো পাচার করতে চেয়েছিল। কিন্তু স্ক্যানিংয়ের আগেই সেগুলো ধরা পড়ে।

জিয়াউল হক আরও জানান, ল্যাগেজের ভেতরে বিশেষ কৌশল লুকানো ছিল ইয়াবা। প্রথমে অস্বীকার করলেও তল্লাশিতে ধরা পড়ে। প্রাথমিক জিঞ্জাসাবাদে আসামি জানিয়েছে, কুমিল্লার এক ব্যক্তির কাছ থেকে ৮ হাজার ৯৫০ পিস ইয়াবা সংগ্রহ করেন তিনি। দাম্মামে এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল। এর আগেও আসামি সাদ্দামের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ