SylhetNewsWorld | বিধিনিষেধ অমান্য করায় ২১২ জনকে জরিমানা র‌্যাবের - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

বিধিনিষেধ অমান্য করায় ২১২ জনকে জরিমানা র‌্যাবের

  |  ১৬:৫৮, জুলাই ২৪, ২০২১

করোনাভাইরাস সংক্রমণ কমাতে সারাদেশে কঠোর বিধিনিষেধ অমান্য করায় ২১২ জনকে ১ লাখ ৯১ হাজার ৪৭০ টাকা জরিমানা করেছে র‌্যাব।

শনিবার (২৪ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ২৭টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা এই অর্থদণ্ড করেন।

র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান তথ্যটি জানান।

তিনি বলেন, কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিনে জনসচেতনতা বৃদ্ধি করতে সারাদেশে মাঠে ছিল র‌্যাব। র‌্যাবের নিয়মিত টহলের পাশাপাশি অতিরিক্ত টহল ও চেকপোস্ট ছিল।

ইমরান খান আরও বলেন, বিধিনিষেধ বাস্তবায়নে সারাদেশে র‌্যাবের ১৮০টি টহল ও ১৮৬টি চেকপোস্ট পরিচালনা করা হয়। বিনাপ্রয়োজনে মানুষের চলাচল নিয়ন্ত্রণে র‌্যাবের জনসচেতনতামূলক মাইকিং, লিফলেট বিতরণ ও স্বাস্থ্যবিধি চলতে উদ্বুদ্ধ করা হয়। জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে দেশব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এছাড়া বিনামূল্যে প্রায় দেড় হাজারের বেশি মাস্ক বিতরণ করা হয়। বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে হ্যান্ড স্যানিটাইজারও সরবরাহ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ