SylhetNewsWorld | কোরবানি অবমাননায় হিন্দু প্রধান শিক্ষক আটক - SylhetNewsWorld
সর্বশেষ
 চট্টগ্রামে প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে পরিবেশ-বান্ধব নৌপরিবহন সেক্টর গড়ে তুলতে যুক্তরাজ্যের আগ্রহ প্রকাশ হিজাব ইস্যুতে বিক্ষোভে নিহত ২০০, স্বীকার করলো ইরান খালেদা জিয়ার বাসার সামনে পুলিশের তল্লাশি চৌকি সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত

কোরবানি অবমাননায় হিন্দু প্রধান শিক্ষক আটক

  |  ১৬:৪৯, জুলাই ২৪, ২০২১

ধর্ম অবমাননার অভিযোগে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পবিত্র রায় নামের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কোরবানি নিয়ে তিনি আপত্তিকর মন্তব্য করেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকালে নিজ বাড়ির এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কালীগঞ্জ থানার ওসি আরজু মো: সাজ্জাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে চাষী জহির রায়হান নামে এক ব্যক্তি থানায় ওই শিক্ষককের নামে একটি অভিযোগ দায়ের করেন।

পবিত্র রায় তালুক শাখাতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির সভাপতি বলে জানা গেছে।

জানা যায়, গত বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কোরবানি নিয়ে আপত্তিকর মন্তব্য করে ব্যক্তিগত আইডিতে স্ট্যাটাস দেন শিক্ষক পবিত্র রায়। মূহুর্তের মধ্যে সেই স্ট্যাটাসটি ভাইরাল হলে এর প্রতিবাদ জানায় ইসলাম ধর্মের লোকজন। পরে ওই স্ট্যাটাস ডিলিটও করেন তিনি।

এ ঘটনায় চাষী জহির রায়হান নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে সেই শিক্ষককে গ্রেপ্তার করেন কালীগঞ্জ থানা পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান, অভিযুক্ত শিক্ষক পবিত্র রায় গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ