তিন সন্তানকে নিয়ে গৃহবধুর বিষপান, এক শিশুর মৃত্যু

প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, |                          

কক্সবাজারের মহেশখালীতে স্বামীর সঙ্গে অভিমান করে ৩ সন্তানকে নিয়ে বিষপান করেছেন এক গৃহবধূ। এতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে এক শিশু। অপর ৩ জন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার দিবাগত রাত ১১টার দিকে মহেশখালীর সিপাহী পাড়া এলাকায় এয়ার মোহাম্মদ এর বাড়িতে এ ঘটনা ঘটে।

এয়ার মোহাম্মদ এর বড় ভাই মোহাম্মদ আইয়ুব বলেন, এয়ার মোহাম্মদকে তার বোনের বাসা থেকে কোরবানির মাংস দেওয়া হয়। ওই মাংস খাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দুপুরে কথা কাটাকাটি হয়। এর জেরে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে তিন সন্তান রাকিবুল হাসান (৬), নাফিজা বেগম (৪), মায়ানুরকে (১৩ মাস) বিষপান করিয়ে নিজেও বিষপান করেন মোরশেদা বেগম (২৬)।

ছেলে-মেয়েদের কান্নাকাটির আওয়াজ শুনে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চার জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

অবস্থার অবনতি হওয়ায় ৪ জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৩ মাসের শিশু কন্যা মায়ানুরের মৃত্যু হয়। বাকি তিন জন কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীন আব্দুর রহমান বলেন, মুমূর্ষু অবস্থায় বিষপানের ৪ জন রোগিকে হাসপাতালে আনা হয়। তারমধ্যে এক কন্যাশিশুর মৃত্যু হয়। বাকিদের অবস্থা এখন অনেকটা শঙ্কামুক্ত। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

মহেশখালী থানার ওসি (তদন্ত) আসিফ ইকবাল বলেন, খবর পেয়ে মহেশখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল গিয়েছিল। তবে এখনও পর্যন্ত লিখিত অভিযোগ পায়নি। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।