SylhetNewsWorld | উত্তর সিটিতে পশু জবাইয়ের জন্য ২৭০ স্থান নির্ধারণ - SylhetNewsWorld
সর্বশেষ
 চট্টগ্রামে প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে পরিবেশ-বান্ধব নৌপরিবহন সেক্টর গড়ে তুলতে যুক্তরাজ্যের আগ্রহ প্রকাশ হিজাব ইস্যুতে বিক্ষোভে নিহত ২০০, স্বীকার করলো ইরান খালেদা জিয়ার বাসার সামনে পুলিশের তল্লাশি চৌকি সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত

উত্তর সিটিতে পশু জবাইয়ের জন্য ২৭০ স্থান নির্ধারণ

  |  ১৬:৪৮, জুলাই ১৩, ২০২১

কোরবানির ঈদে পশু জবাইয়ের জন্য ২৭০টি স্থান নির্ধারণ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

মঙ্গলবার (১৩ জুলাই) গণমাধ্যমকে এ তথ্য জানান ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। তিনি বলেন, ‘এবার ৫৪টি ওয়ার্ডে ২৭০টি স্থান পশু কোরবানির জন্য ঠিক করেছি। সেই সাথে ৭শ জন ইমাম ও এক হাজার জন মাংস প্রস্তুতকারীকে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। বিতরণ করা হবে ছয় লাখ পলি ব্যাগ ।

খামারিদের সাথে কথা বলে ছয় ফুট পর পর গরু বাঁধার নির্দেশনা দিয়েছি। নয়টি হাটে দুই হাজার স্বেচ্ছাসেবক যুক্ত করেছি। মাস্ক নিয়ে ক্যাম্পিং করা হবে প্রতিটি হাটে। প্রতি হাটে আটজন করে কাউন্সিলরকে যুক্ত করেছি হাট মনিটরিং করার জন্য।

ক্রেতা বিক্রেতাদের সামাজিক দুরুত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে বাজারে আসার আহবান জানান আতিকুল ইসলাম।

ঢাকার দুই সিটিতে আগামী ১৭ জুলাই থেকে ১৮টি গরুর হাট বসানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর মধ্যে উত্তরে সারুলিয়ায় ১টি ও দক্ষিণে গাবতলীতে ১টি করে স্থায়ী হাটসহ মোট ১৮টি কোরবানি হাট বসার সিদ্ধান্ত হয়েছে।

হাট চলবে ঈদের দিন সকাল পর্যন্ত চলবে। অর্থাৎ ২১ জুলাই পর্যন্ত।

এ বিভাগের অন্যান্য সংবাদ