SylhetNewsWorld | পরিকল্পনামন্ত্রীর ভুল বোঝাবুঝি নিয়ে আমি বিস্মিত: পররাষ্ট্রমন্ত্রী - SylhetNewsWorld
সর্বশেষ

পরিকল্পনামন্ত্রীর ভুল বোঝাবুঝি নিয়ে আমি বিস্মিত: পররাষ্ট্রমন্ত্রী

  |  ১৫:৫৫, জুন ২২, ২০২১

সুনামগঞ্জের অভ্যন্তরীণ রাজনীতি আমার জানা ছিল না। আর আমার দীর্ঘদিনের বন্ধু পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নানের ভুল বোঝাবুঝি নিয়ে আমি বিস্মিত। মঙ্গলবার (২২ জুন) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমেন একথা বলেন।

এক প্রশ্নের উত্তরে ড. মোমেন বলেন, ঢাকা-সিলেট রেললাইন প্রকল্পের মধ্যে যে সুনামগঞ্জের অভ্যন্তরীণ রাজনীতি রয়েছে, সেটা আমার জানা ছিল না। আমার দীর্ঘদিনের বন্ধু পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নানের ভুল বোঝাবুঝি নিয়ে আমি বিস্মিত। এ নিয়ে আমি পরিকল্পনামন্ত্রীর সঙ্গে কথা বলবো।

ফেসবুকে পররাষ্ট্র ও পরিকল্পনামন্ত্রীর পাল্টাপাল্টি স্ট্যাটাস
পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটের ঘটনাটি অতি ছোট, কিন্তু এটা নিয়ে এত হৈ চৈ কেন বুঝতে পারছি না। ছাতক থেকে সুনামগঞ্জে রেললাইন করার জন্য সেখানের পাঁচজন সংসদ সদস্য আমার অফিসে আসেন। এসময় তারা একটি আবেদনপত্র সঙ্গে আনেন। তখন তারা আমাকে জানালেন আমি যদি এ বিষয়ে রেলমন্ত্রীকে লিখি তারা খুশি হবেন। আর আমি তো কানেক্টিভিটির বড় হোতা। বাহ, কানেক্টিভিটি হলে তো ব্যবসা-বাণিজ্য বাড়বে। তখন আমি রেলমন্ত্রীকে ডিও লেটার দেই। কিন্তু ওখানে যে অভ্যন্তরীণ রাজনীতি আছে তা আমার জানা ছিল না।

তিনি আরো বলেন, সুনামগঞ্জের অভ্যন্তরীণ রাজনীতি বিষয়ে আমি কিছু জানতাম না। মান্নানকে আমার জিজ্ঞাসা করা উচিত ছিল, যে দেখো ওরা আসছে। আমি কী করবো। আমি তা করিনি। আমি খুব সরল মনে ডিও পাঠিয়ে দিয়েছি। আর এই ডিও মূল কন্ট্রোভার্সির কারণ।

এ বিভাগের অন্যান্য সংবাদ