SylhetNewsWorld | মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা করল কিশোর ছাত্রলীগ - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা করল কিশোর ছাত্রলীগ

  |  ১৬:০০, মে ২৮, ২০২১

চট্টগ্রামের মীরসরাই উপজেলায় মোহাম্মদ শাহজাহান (৬০) নামে আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধাকে কুপিয়ে খুন করেছে একই এলাকার ছাত্রলীগের কিশোর গ্যাং।

শুক্রবার সকালে উপজেলার ৫নং ওচমানপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য।

জোরারগঞ্জ থানার ওসি নুর হোসাইন মামুন জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এলাকায় জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে উক্ত ইউনিয়নের ওচমানপুর গ্রামের প্রতিপক্ষ রাজা মিয়া গংরা আওয়ামী লীগ নেতা শাহজাহানকে কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে মৃত্যুবরণ করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃস্থানীয়রা জানান, রাজা মিয়া গংয়ের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে উক্ত এলাকার ছাত্রলীগের একটি কিশোর গ্যাং এ হামলা চালায় শুক্রবার সকালে।

জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন জানান, এ বিষয়ে একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে। অপরাধীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ