সর্বশেষ
 নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা

চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

  |  ১১:৩৭, এপ্রিল ১১, ২০২১

চাঁপাইনবাবগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে ছুরিকাঘাতে হৃদয় হাসান নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার রাত পৌনে ৮টার দিকে পৌর এলাকার ঝাঁপাইপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত হৃদয় পৌরসভার ৬নং ওয়ার্ডের নামো শংকরবাটি ঝাঁপাইপাড়ার আশরাফুল হকের ছেলে। পেশায় তিনি ওষুধ (ফার্মেসি) ব্যবসায়ী।

নিহতের ছোটভাই রাজন জানান, শনিবার মাগরিবের নামাজ শেষে এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সুজন নামে এক বখাটের সঙ্গে কথা কাটাকাটি হয় হৃদয়ের।

এর একপর্যায়ে হৃদয়ের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সুজন। হৃদয়কে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, মাস তিনেক আগে হৃদয় হাসানের ছোটভাই আব্দুর রহিমের সঙ্গে একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সুজনের আপত্তিকর কথাবার্তা নিয়ে গণ্ডগোল হয়।

পরে থানায় বিষয়টি আপস-মীমাংসাও হয়। কিন্তু শনিবার রাত পৌনে ৮টার দিকে কোনো গণ্ডগোল ছাড়াই রহিমের ভাই হৃদয় হাসানের বুকে সুজন ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় হৃদয়কে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ঘাতককে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ