SylhetNewsWorld | মদন মহন কলেজ ছাত্র ইউনিয়ন নেতার বিরুদ্ধে হত্যার অভিযোগে মামলা দায়ের - SylhetNewsWorld
সর্বশেষ

মদন মহন কলেজ ছাত্র ইউনিয়ন নেতার বিরুদ্ধে হত্যার অভিযোগে মামলা দায়ের

  |  ০৭:৪৮, সেপ্টেম্বর ২৯, ২০১৭

স্টাফ রিপোর্টার : গতকাল সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত ১৮ নং ওয়ার্ডের মিরাবাজারস্ত মৌসুমী ৬ নং বাসার পিছন থেকে একজন যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। কর্তব্যরত সিলেট কোতোয়ালি থানার অফিসার ইনচার্জের সাথে যোগাযোগ করলে তিনি জানান উদ্ধারকৃত যুবতীর লাশের পরিচয় পাওয়া গেছে। যুবতীর নাম শিখা রানী দাস, পিতা – করুণা কুমার দাস, গোলাপগঞ্জ উপজেলার সরস্বতী গ্রামের বাসিন্দা । কর্তব্যরত অফিসার ইনচার্জ জানান- যুবতীর পিতা বাদী হয়ে কোতোয়ালি থানায় অপহরণ ও হত্যা মামলা দায়ের করেছেন। মামলার এজাহার নামায় উল্লেখ করেন যুবতীর পিতা তার মেয়েকে গোলাপগঞ্জ উপজেলার কিসমত মাইজবাগ মাসুক উদ্দিন খানের ছেলে রুহুল আমিন খান নাঈম অপহরণ করে জোর পূর্বক বিবাহ করে দীর্ঘদিন নির্যাতন চালিয়ে হত্যা করেছে।
রুহুল আমিন খান নাঈম এর বিরুদ্ধে আরো অভিযোগ রয়েছে এক মাস পূর্বে শিখা রানী দাসকে ঘরে বন্দি রেখে দেহ ব্যবসা করতে বাধ্য করেন।
রুহুল আমিন খানের বিরুদ্ধে এই অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য ছাত্র ইউনিয়ন মহানগর শাখার বিভিন্ন নেতার সাথে যোগাযোগ করা হলে তারা পরিকল্পিত ভাবে রুহুল আমিন খান নাঈমকে ফাঁসানো হয়েছে বলে জানান। রুহুল আমিন খান এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে যোগাযোগ করা সম্ভব হয়নি

এ বিভাগের অন্যান্য সংবাদ