সর্বশেষ

সাংবাদিক আশীষ দে-র সম্পাদনায় সিলেটি ধামাইলের ইতিকথা’ বইয়ের মোড়ক উন্মোচন

  |  ১৩:৫৯, ফেব্রুয়ারি ১১, ২০২১

সিলেটের লোকসংস্কৃতি বিষয়ক গ্রন্থ ‘সিলেটি ধামাইলের ইতিকথা ‘ এর মোড়ক উন্মোচন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে নগরভবনের কনফারেন্স কক্ষে সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী বইটির মোড়ক উন্মোচন করেন।
শ্রীহট্ট লোকগীতি পরিষদের উপদেষ্টা ও সিলেট মহানগর আওয়ামিলীগ এর সহ-সভাপতি জগদীশ চন্দ্র দাস এর সভাপতিত্বে ও রকি দেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র আরিফুল হক চৌধুরী।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক প্রধান ড. শরদিন্দু ভট্টাচার্য

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সর্ব্বানী অর্জুন,সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ সভাপতি আল আজাদ, সিলেট মহানগর আওয়ামিলীগের সহ-সভাপতি এড. প্রদীপ ভট্টাচার্য,সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী,মার্কেন্টাইল ব্যাংক এর ভাইস প্রেসিডেন্ট দেবজ্যোতি মজুমদার রতন,সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গুলজার আহমেদ হেলাল, সিলেট মহানগর পুজা উদযাপন পরিষদ এর সভাপতি সুব্রত দেব, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী বাবুল দেব, লেখক ও রাজনীতিবিদ সজল চৌধুরী, লেখক ও সমাজসেবক রিপন এষ চৌধুরী, সাবেক সেনা সদস্য বি এস রায় সজল

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন অরবিন্দু দাস (অব: সরকারি কর্মকর্তা), ভানুজয় দাস(সিসিক কর্মকর্তা,
সাবেক ছাত্রনেতা বিদ্যুৎ ভুষন দেব ও রথীন্দ্র দাস ভক্ত, সমীরন দাস, মাহমুদ খান(কার্যনির্বাহী সদস্য : সিলেট অনলাইন প্রেসক্লাব), হাসিব আহমেদ (সদস্য সিলেট অনলাইন প্রেসক্লাব), সাংবাদিক যীশু আচার্য, সিলটিভি প্রতিনিধি জয়ন্ত কুমার দাস, আল মামুন বাবলু, কাইয়ুম আহমেদ, হিমেল কান্তি দেব, রিন্টু সুত্রধর রিকি, নাহিদুল ইসলাম, রিংকু তালুকদার, শিমুল চক্রবর্তী(সহ: শিক্ষক), মনোজ চন্দ্র শীল, কাজল বৈদ্য, প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন”সিলেটি ধামাইলের ইতিকথা” গ্রন্থের সম্পাদক আশীষ দে
ও প্রকাশক ও কামরুল আলম।

অনুষ্ঠানে বক্তারা সিলেট তথা বাংলাদেশের লোকসংস্কৃতির বিকাশে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

সিলেটি ধামাইলের ইতিকথা বইটি পাওয়া যাবে নির্বাচিত এর সিলেট শাখায় ও পাপড়ী প্রকাশনীতে। অনলাইনে রকমারি ডটকমেও বইটি অর্ডার করা যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ