সর্বশেষ

নবকমিটি প্রত্যাখ্যান করে সিলেট সদর উপজেলা যুবদলের ঝাড়ু মিছিল

  |  ১৭:২৩, ফেব্রুয়ারি ১১, ২০২১

কমিটি গঠনে অনিয়ম ও আর্থিক লেনদেনের অভিযোগ এনে সিলেটে ঝাড়ু মিছিল করেছে সিলেট সদর উপজেলা যুবদলের নেতাকর্মীরা। দলের ত্যাগী, নির্যাতিত ও পরীক্ষিতদের বাদ দিয়ে এবং সিনিয়র-জুনিয়র না মেনে গঠিত আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণার দাবি জানান মিছিলকারী নেতাকর্মীরা।

গতকাল বৃহস্পতিবার আসরের নামাজের পর হযরত শাহজালাল (রহ.) দরগাহ গেইট থেকে মিছিলটি বের হয়ে চৌহাট্টা পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, ‘সিলেট সদর উপজেলা যুবদলের কমিটির নামে একটি পকেট কমিটি হয়েছে। অর্থের বিনিময়ে একটি বলয় নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে। ফলে দলের ত্যাগী ও নির্যাতিতরা কমিটি থেকে বাদ পড়েছেন। এই আহ্বায়ক কমিটি বাদ দিয়ে অবিলম্বে ১০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে। তা না হলে সুবিধাবাদী ও দলের মধ্যে বিভাজন সৃষ্টির চেষ্টায় লিপ্ত নেতাদের বিরুদ্ধে প্রতিহত করা হবে।’

উল্লেখ্য, সিলেট জেলা যুবদলের আওতাধীন ১৬টি পৌর-উপজেলায় নতুন আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গত ৭ ফেব্রুয়ারি জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্যসচিব মকসুদ আহমদ স্বাক্ষরিত প্যাডে এ ১৬ কমিটির অনুমোদন দেয়া হয়। এর মধ্যে সিলেট সদর উপজেলায় ৪৮ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়। তবে সিলেট সদর উপজেলা যুবদলের একাংশের নেতাকর্মী নবকমিটি প্রত্যাখ্যান করে গতকাল বৃহস্পতিবার নগরীতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ প্রদর্শন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ