SylhetNewsWorld | করোনার ভ্যাকসিন নিলেন জেমস - SylhetNewsWorld
সর্বশেষ
 সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা

করোনার ভ্যাকসিন নিলেন জেমস

  |  ০৮:৩০, ফেব্রুয়ারি ১০, ২০২১

করোনাভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন নিলেন দেশের শীর্ষ রকার জেমস। দেশে স্বতন্ত্র তারকা শিল্পীদের মধ্যে এটাই সম্ভবত প্রথম নজির।

একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই শিল্পীর মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন বিষয়টি নিশ্চিত করেন। জানান, কোনও সংগঠন বা প্রতিষ্ঠানের উদ্যোগে নয়, জেমস নিজেই উদ্যোগী হয়েছেন টিকা নেওয়ার বিষয়ে। তিনি মনে করেন, দেশের সব নাগরিকেরই এই টিকা নেওয়া জরুরি।

রবিন বলেন, ‘জেমস ভাই শুরু থেকেই টিকার বিষয়ে পজিটিভ। প্রথম দিনই তিনি টিকা নেওয়ার বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। এরপর আজ (১০ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে শাহবাগের বিএসএমএমইউ-তে এসে ভ্যাকসিন গ্রহণ করেন। টিকা নেওয়ার পর তিনি হাসি-খুশি ও স্বাভাবিক আছেন। সবাইকে টিকা গ্রহণ করার অনুরোধ করছেন তিনি।’

জানা যায়, জেমসের এই টিকা নেওয়ার বিষয়টির সঙ্গে সরকার, মন্ত্রণালয়, শিল্পী কোটা কিংবা কোনও সংগঠন জড়িত ছিল না। বুধবার দুপুরে জেমস নিজেই সরাসরি শাহবাগের বিএসএমএমইউ-তে হাজির হন। সেখানকার নার্স সাদিয়া সুমি টিকা পুশ করেন তার ডান বাহুতে।

এর আগে বিদেশে সবার আগে ভ্যাকসিন নিয়েছিলেন অভিনেত্রী-সঞ্চালক নওশীন নাহরীন মৌ। তাও সেটা যুক্তরাষ্ট্রের স্বাস্থ্যকর্মী কোটায়। অন্যদিকে দেশের ভেতর শিল্পীদের মধ্যে সবার আগে টিকা নেন সুবর্ণা মুস্তাফা। সেটি সংসদ সদস্য কোটায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ