সর্বশেষ
 গ্রিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবান মিয়ার সাবেক ছাত্রদল নেতা আলী চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন ইমন জিএসসি ইউকের উদ্দ্যোগে সুনামগঞ্জে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ তাহিরপুরে হাজী আব্দুল অদুদ-র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এন.আর.বি ব্যাংক লিঃ এর মোঃ জামিল ইকবাল ও পরিচালক জাহেদ ইকবাল এর ঈদ উপহার বিতরণ স্পেনে কোথায় কখন ঈদুল ফিতরের জামাত হবে জিএসসি ইউকের উদ্দ্যোগে জগন্নাথপুরে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী

পূর্ণ গর্ভাবস্থায় নাচলেন কারিনা কাপুর

  |  ১৭:৩১, জানুয়ারি ৩০, ২০২১

আর কয়েকদিনের মধ্যই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন কারিনা কাপুর খান। ফেব্রুয়ারি মাসেই কারিনা, সাইফের জীবনে আসতে চলেছে তাদের দ্বিতীয় সন্তান। তৈমুর ভাই হওয়ার আগে শেষ ট্রাইমেস্টারে কারিনা তার ফটোশুট সেরে ফেললেন। কারিনা যে ফটোশুট করেন, তার ভিডিও অভিনেত্রী নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেননি। অন্য একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা হয় তার একটি ভিডিও। যেখানে বেবোর ফটোশুটের কোনও ভিডিও বা ছবি আপলোড করা না হলেও, নায়িকার নাচের একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে কমলা এবং সাদা রঙের স্কার্ট ও টপ পরে নাচতে দেখা যায় কারিনাকে। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পরও তারকাজের মুডে যে কোনও ভাটা পড়েনি, অভিনেত্রীর ভিডিও থেকেই তা স্পষ্ট।

কারিনার ওই নতুন ভিডিও দেখে তাকে ভালোবাসা জানাতে শুরু করেন অভিনেত্রীর অনুরাগীরা। এদিকে সম্প্রতি সাইফ আলি খান জানান, ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে তৈমুর ভাই হচ্ছে। তাদের দ্বিতীয় সন্তানের আসার কথা প্রথমে মার্চে থাকলেও, দিনক্ষণ এগিয়ে এসেছে। ফলে ফেব্রুয়ারিতেই তাদের বাড়িতে দ্বিতীয় সন্তানের আগমন হচ্ছে বলে জানান সাইফ।

এ বিভাগের অন্যান্য সংবাদ