SylhetNewsWorld | ব্রিটেনে আটকে পড়লেন প্রিয়াংকা - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

ব্রিটেনে আটকে পড়লেন প্রিয়াংকা

  |  ১৮:১১, ডিসেম্বর ২৪, ২০২০

করোনার নয়া স্ট্রেনের খোঁজ মেলায় ব্রিটেনে ইতোমধ্যেই চতুর্থ দফার লকডাউন ঘোষণা করা হয়েছে।করোনার এই নয়া স্ট্রেন অতি সংক্রামক, সেই সন্দেহেই ব্রিটেনের বিভিন্ন জায়গায় লকডাউন ঘোষণা করে দেওয়া হয়েছে সে দেশের সরকারের তরফে। যার জেরে ব্রিটেনে আটকে পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

জানা যাচ্ছে, সম্প্রতি হলিউডে নতুন সিনেমা টেক্সট ফর ইউ-এর শুটিংয়ের জন্যই মার্কিন মুলুকের বাড়ি থেকে ব্রিটেনে পাড়ি দেন প্রিয়াংকা চোপড়া। শুটিংয়ের মাঝে আচমকাই ব্রিটেনে আটকে পড়েন তিনি। করোনার নয়া স্ট্রেনের খোঁজ মেলায় এই মুহূর্তে শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে প্রযোজনা সংস্থার তরফে। ইউনিটের প্রত্যেকে যাতে সুস্থ থাকেন, নিরাপদে থাকেন, সেই ব্যবস্থাই করা হয়েছে প্রিয়াংকার প্রযোজনার সংস্থার তরফে। যার জেরে ব্রিটেনে আটকে পড়েন পিগি। লকডাউনের সময় যাতে প্রত্যেকে নিজের ঘরের মধ্যে থাকেন এবং সুস্থ থাকেন, সেই চেষ্টাই করা হচ্ছে বলে খবর।

এ বিভাগের অন্যান্য সংবাদ