সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটিকে দানবীর রাগীব আলীর অভিনন্দন

প্রকাশিত: ১০:৪২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২৪ | আপডেট: ১০:৪২:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২৪

সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন দানবীর ড. রাগীব আলী। এক অভিনন্দনবার্তায় তিনি বলেন, অবাধ তথ্যপ্রবাহ ও ডিজিটাল সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে অনলাইন গণমাধ্যম। আর অনলাইন গণমাধ্যম কর্মীদের অন্যতম প্লাটফর্ম হিসেবে সিলেট অনলাইন প্রেসক্লাব একটি স্মারক প্রতিষ্ঠানের মতো কাজ করছে। আগামীতে এই ক্লাব ডিজিটাল সাংবাদিকতায় গতিশীল ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, অতীতের মতো আগামীতেও ক্লাবে প্রতি তাঁর সহযোগিতার হাত প্রসারিত থাকবে।

উল্লেখ্য, সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন গত বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাতে সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। নির্বাচনে আগামী ২০২৪-২০২৫ সেশনের জন্য মুহিত চৌধুরী সভাপতি, মকসুদ আহমদ মকসুদ সাধারণ সম্পাদক ও তাওহীদুল ইসলাম কোষাধ্যক্ষ নির্বাচিত হন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ গোলজার আহমদ, সহ-সভাপতি আব্দুল মুহিত দিদার, সহ- সাধারণ সম্পাদক মাসুদ আহমদ রনি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আফরোজ খান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো: কামাল আহমদ, পাঠাগার ও দপ্তর সম্পাদক মবরুর আহমদ সাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম মিশু, সদস্য পদে মাহমুদ খান, শহিদুর রহমান জুয়েল ও আব্দুল হাসিব রয়েছেন।

নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সরওয়ার আহমদ চৌধরী। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বে ছিলেন সাংবাদিক ও কলামিষ্ট আফতাব চৌধুরী ও সিলেট জেলা বারের আইনজীবী অ্যাডভোকেট মো. আব্দুল মুকিত অপি।

প্রসঙ্গত, সিলেট অনলাইন প্রেসক্লাবের অফিসদাতা হলেন উপমহাদেশের প্রখ্যাত দানবীর ড. রাগীব আলী।