গোয়াইনঘাট প্রেসক্লাবের সদস্য হলেন ১৭ জন তরুন সংবাদকর্মী, বিভিন্ন মহলের অভিনন্দন

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২৪ | আপডেট: ১২:১২:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২৪

গোয়াইনঘাটের গণমাধ্যমে নিরলসভাবে কাজ করে যাওয়া সাংবাদিক সংগঠন গোয়াইনঘাট প্রেসক্লাবের নতুন সদস্যের অন্তর্ভুক্ত হলেন ১৭ জন তরুন সাংবাদিক।

গত ১ফেব্রুয়ারী গোয়াইনঘাট প্রেসক্লাব এক বৈঠকে যাচাই-বাছাই কমিটির সিদ্ধান্ত মোতাবেক
তাদের নাম চুড়ান্ত করে সদস্য ঘোষণা করা হয়।

সদস্যরা হলেন দৈনিক ভোরের কাগজের গোয়াইনঘাট প্রতিনিধি মো: নজরুল ইসলাম, দৈনিক আলোকিত সিলেট এর গোয়াইনঘাট প্রতিনিধি আমির উদ্দিন,ক্রাইম সিলেটের সম্পাদক আবুল হোসেন,এনটিভির গোয়াইনঘাট প্রতিনিধি কাওছার আহমদ রাহাত, জৈন্তা বার্তার গোয়াইনঘাট প্রতিনিধি সৈয়দ হেলাল আহমদ বাদশা, সাংবাদিক মো: আজিজুর রহমান, মো: বিলাল উদ্দিন, হারুন আহমদ, লোকমান আহমদ, মো: হুমায়ুন আহমেদ, নাজিম আহমেদ, মো: সাইদুল ইসলাম, মো: বিলাল উদ্দিন, সুহিন মাহমুদ, মো: মনিরুজ্জামান মনির,
বদরুল ইসলাম,একাত্তরের কথার গোয়াইনঘাট প্রতিনিধি মো: রিয়াজ উদ্দিন। এছাড়াও ফয়সাল আহমেদ সাগরের স্থগিত আদেশ প্রত্যাহার করে সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

তরুন সাংবাদিকদের গোয়াইনঘাট প্রেসক্লাবের সদস্য করায় প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন ও সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবীন সদস্যরা।

অপরদিকে নব মনোনীত সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন গোয়াইনঘাট উপজেলার জনপ্রতিনিধি, প্রশাসন, প্রবাসী সংগঠন, সহ বিভিন্ন সংগঠন ও শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ। বার্তায় ব্যাক্তিগন আশাবাদ ব্যক্ত করে বলেন সাংবাদিকরা সমাজের দর্পন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও পরিবেশনে নবীন সদস্যরা প্রবীনদের অভিজ্ঞতা কে কাজে লাগিয়ে সুন্দর সমাজ বিণির্মানে মাইলফলক ভূমিকা পালন করবে।