সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা সভাপতি মুহিত চৌধুরী সাধারন সম্পাদক মকসুদ

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৪ | আপডেট: ১০:০৭:অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৪

সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।আগামী ২০২৪-২০২৫ সেশনের এই নির্বাচনের ফলাফল ঘোষনা করেছেন নির্বাচনের দায়িত্বে থাকা নির্বাচন কমিশনারবৃন্দ।
বৃহস্পতিবার(২৫ জানুয়ারি) রাত ৯ ঘটিকার সময় সিলেট অনলাইন প্রেসক্লাবের ড,রাগিব আলী মিলনায়তনে এই ফলাফল ঘোষনা করেন কমিশনারবৃন্দ।
নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে দায়িত্বরত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট সরওয়ার আহমদ চৌধরী।নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বরত ছিলেন সিনিয়র সাংবাদিক ও কলামিষ্ট আফতাব চৌধুরী ও সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট মোঃ আব্দুল মুকিত অপি।
ঘোষিত ফলাফল অনুযায়ি সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটিতে মুহিত চৌধুরীকে সভাপতি ও মকসুদ আহমদ মকসুদকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

এই কমিটির অন্যান্য সদস্যরা হলন- সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ গোলজার আহমদ, সহ-সভাপতি আব্দুল মুহিত দিদার, সহ- সাধারণ সম্পাদক মাসুদ আহমদ রনি, কোষাধ্যক্ষ তাওহীদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আফরোজ খান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো: কামাল আহমদ, পাঠাগার ও দপ্তর সম্পাদক মবরুর আহমদ সাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম মিশু, সদস্য পদে মাহমুদ খান,শহিদুর রহমান জুয়েল ও আব্দুল হাসিব রয়েছেন।
উল্ল্যেখ্য, গত ২০ জানুয়ারি ২০২৪ ইংরেজি তারিখে নির্বাচনের তফসিল ঘোষনা করেন সিলেট অনলাইন প্রেসক্লাবের নির্বাচনের দায়িত্বে থাকা নির্বাচন কমিশন।ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয় ২১ জানুয়ারি ।মনোনয়ন ফরম জমার তারিখ ছিল ২৩ জানুয়ারি আর যাচাই-বাছাইয়ের তারিখ ছিল ২৪ জানুয়ারি।প্রার্থীতা প্রত্যাহার ও আপিলের সময়সীমা ছিল ২৫ জানুয়ারি।নির্বাচনের জন্য নির্ধারিত পদসমূহে একের অধিক কোন প্রার্থী না থাকায় ও কোন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার না করায় প্রেসক্লাবের গঠনতন্ত্র ও নির্বাচন কমিশনের বিধি অনুযায়ী মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয়।