SylhetNewsWorld | সিলেট নগরীতে ৬ নভেম্বর থেকে ১৩ ডিসেম্বর ২০ এলাকায় মিছিল-সভা নিষিদ্ধ - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

সিলেট নগরীতে ৬ নভেম্বর থেকে ১৩ ডিসেম্বর ২০ এলাকায় মিছিল-সভা নিষিদ্ধ

  |  ২৩:২৬, নভেম্বর ০৪, ২০২২

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডেস্ক:: সিলেট নগরীর ২০টি এলাকাকে ‘সংরক্ষিত এলাকা’ ঘোষণা করে এসব এলাকায় মিছিল-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। সিলেট মহানগর পুলিশ (এসএমপি) এ ঘোষণা দিয়েছে।

আসন্ন এইচএসসি ও সমমানের পরীক্ষার জন্য এমন সিদ্ধান্ত নিয়েছেন এসএমপির কমিশনার মো. নিশারুল আরিফ।

পুলিশ জানায়, সিলেট মহানগরী পুলিশ আইন-২০০৯ সালের ধারা ২৯, ৩০, ৩১, ৩২ এর প্রদত্ত ক্ষমতা বলে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এসএমপির পক্ষ থেকে বলা হয়েছে- প্রত্যেকটি পরীক্ষা কেন্দ্রকে পরীক্ষা চলাকালীন অস্থায়ীভাবে সংরক্ষিত এলাকা ঘোষণা করা হয়েছে। আগামী ৬ নভেম্বর থেকে ১৩ ডিসেম্বর সময়ের মধ্যে পরীক্ষা চলাকালীন দিনে সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা অবধি এমন নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।

এবার এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে- সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা, শাহ খুররম ডিগ্রি কলেজ, মদন মোহন কলেজ, সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসা (সোনাতলা), সিলেট সরকারি মহিলা কলেজ, আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, মঈন উদ্দিন আদর্শ মহিলা ডিগ্রি কলেজ, সিলেট সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ, টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ, সিলেট ক্যাডেট কলেজ, দক্ষিণ সুরমা সরকারি কলেজ, লতিফা শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজ, শাহপরাণ সরকারি কলেজ (টেকনিক্যাল রোড), ইছরাব আলী হাইস্কুল অ্যান্ড কলেজ, নুরজাহান মেমোরিয়াল মহিলা কলেজ (লাউয়াই), জালালপুর ডিগ্রি কলেজ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, সিলেট সরকারি কলেজ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এবং এমসি কলেজে।

এদিকে পরীক্ষা কেন্দ্রের ২০০ গজের মধ্যে জনসমাবেশ, মিছিল, ঢাকঢোল বাজানো, লাউড স্পিকার ব্যবহার, অস্ত্রশস্ত্র, বিস্ফোরক দ্রব্য, ইট-পাথর ইত্যাদি বহন, ব্যবহারসহ শান্তিশৃঙ্খলা ও জননিরাপত্তার জন্য হুমকিস্বরূপ যে কোনো কাজ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ