SylhetNewsWorld | দৈনিক একাত্তরের কথা’র বিরুদ্ধে মামলা, সিলেট অনলাইন প্রেসক্লাবের নিন্দা - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

দৈনিক একাত্তরের কথা’র বিরুদ্ধে মামলা, সিলেট অনলাইন প্রেসক্লাবের নিন্দা

  |  ২০:১১, নভেম্বর ০৩, ২০২২

সিলেট থেকে প্রকাশিত দৈনিক একাত্তরের কথা’র প্রকাশক নজরুল ইসলাম বাবুল, উপসম্পাদক মঈন উদ্দিন, বার্তা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু ও স্টাফ ফটোজার্নালিস্ট মিঠু দাস জয়ের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে সিলেটের সাইবার ট্রাইব্যুনালে মামলা করায় সিলেট অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) এক বিবৃতিতে ক্লাবের সভাপতি মুহিত চৌধুরী , সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ -দৈনিক একাত্তরের কথা পত্রিকার সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দায়ের করায় গভীর উদ্বেগ প্রকাশ করেন। তারা বলেন, স্বাধীন মতপ্রকাশের পথ রুদ্ধ করার এটি একটি অপতৎপরতা। এ ধরণের মামলা মোকদমা করে সাংবাদিকদের আটকানো যাবে না। দেশ এবং সমাজের স্বার্থে অন্যায়-অবিচার-অনিয়মের কথা সাংবাদিকদের কলমে বেরিয়ে আসবেই এটা কেউ বন্ধ করতে পারবে না।

এ বিভাগের অন্যান্য সংবাদ