SylhetNewsWorld | দেশের অর্থনীতিকে গতিশীল রাখছে প্রবাসীরা - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

দেশের অর্থনীতিকে গতিশীল রাখছে প্রবাসীরা

  |  ১১:০৬, অক্টোবর ১২, ২০২২

স্টাফ রিপোর্টারঃ সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও বৃহত্তর জৈন্তিয়া কল্যাণ পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ গোলজার আহমদ বলেছেন, দেশের উন্নয়ন ও অর্থনীতিকে প্রতিনিয়ত গতিশীল রাখছেন প্রবাসীরা। বিদেশীদের পাঠানো বৈদেশিক মুদ্রায় অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জিত হচ্ছে।রেমিটেন্স এখন টেকসই উন্নয়নের অগ্রযাত্রায় ভূমিকা রাখছে। তিনি বলেন,সামাজিক যোগাযোগ মাধ্যম ও কৃত্রিম বুদ্ধিমত্তার এ যুগে পৃথিবীটা ছোট হয়ে আসছে। দেশের বাইরে কেউ গেলে দুরে আছে বলে মনে হয় না।

মোহাম্মদ গোলজার আহমদ মঙ্গলবার (১১অক্টোবর) রাতে জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ কর্মী, ক্রীড়া ও যুব সংগঠক নাজমুল ইসলামের প্রবাসযাত্রা উপলক্ষে আল হেরা ডিজিটাল আইটি সেন্টার আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আল হেরা ডিজিটাল আইটি’র স্বত্বাধিকারী ও সিইও গোলজার আহমদ হেলালের সভাপতিত্বে স্থানীয় দরবস্ত বাজারে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি নাজমুল ইসলাম, আল হেরা ডিজিটাল আইটি’র পরিচালক জুবায়ের আহমদ, ইসলামী শাসনতন্ত্র যুব আন্দোলনের জৈন্তাপুর উপজেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা জামিল বিন মুজাফ্ফর,ছাত্রলীগ কর্মী আবু যর গিফারী।
নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন এর উপজেলা এ্যম্বাসেডর দুলাল আহমদ ইমনের পরিচালনায় এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাশুকুর রহমান, সাইফুল আলম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ