SylhetNewsWorld | জালালাবাদ ক্যান্টনমেন্ট কলেজের উপাধ্যক্ষ সেলিম রেজা কে বিদায়ী সংবর্ধনা - SylhetNewsWorld
সর্বশেষ

জালালাবাদ ক্যান্টনমেন্ট কলেজের উপাধ্যক্ষ সেলিম রেজা কে বিদায়ী সংবর্ধনা

  |  ১৬:১১, জানুয়ারি ০৮, ২০২২

সিলেট অফিস :জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মো. আরিফ সেলিম রেজা গত ৬ জানুয়ারি দীর্ঘ শিক্ষকতা জীবনের অবসান টেনে অবসর গ্রহণ করেছেন।
তার বিদায় উপলক্ষে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে বুধবার রাতে নগরীর এক অভিজাত হোটেলে সংবর্ধনার আয়োজন করা হয়।নুষ্ঠানে বিদায়ী উপাধ্যক্ষ মো. আরিফ সেলিম রেজা বক্তব্যকালে বলেন, ‘আমার ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা জীবনে আমি যা শিখেছি গত ২২ বছরের শিক্ষকতায় জেসিপিএসসি থেকে তার চেয়ে অনেক বেশি শিখেছি। জেসিপিএসসি ছিলো আমার শেখা এবং চর্চার আদর্শ জায়গা। আমি আমার ছাত্র-ছাত্রীদের মাঝে বেচে থাকতে চাই।’
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশন-এর সভাপতি সৈয়দ তানভীর আলম।
তিনি তার বক্তব্যে বলেন, উপাধ্যক্ষ মো. আরিফ সেলিম রেজা স্যার ছিলেন একজন দক্ষ প্রশাসক এবং জেসিপিএসসি’র জন্য সম্পদ। জেসিপিএসসি -কে আজকের এই অবস্থানে নিয়ে আসার পেছনে সবচেয়ে বেশি অবদান, নিরলস পরিশ্রম যার সেই শ্রদ্ধেয় রেজা স্যার অবসরে যাচ্ছেন। পুরো জেসিপিএসসি পরিবারের ভালবাসায় সিক্ত হয়ে আমাদের প্রিয় রেজা স্যার শিক্ষকতা জীবনের ইতি টানলেন। এসোসিয়েশন এর পক্ষ থেকে স্যারের সুন্দর ও কল্যাণময় জীবন কামনা করছি।অনুষ্ঠানে জেসিপিএসসি এর ইংরেজি ডিপার্টমেন্টের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশন উপস্থিত সদস্যবৃন্দ তাদের অনুভূতি ব্যাক্ত করেন।
উল্লেখ্য, ১৯৯৯ সালের ১ জুলাই জেসিপিএসসি প্রতিষ্ঠাকালীন প্রভাষক হিসেবে ইংরেজি পদে স্যার যোগাদান করেন। পরবর্তীকালে তিনি উপাধ্যক্ষ হিসেবে তার কর্মজীবন শুরু করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ