SylhetNewsWorld | বাবার পিছু নিয়ে রাস্তায় ছোট্ট শিশু, পিষে মারল গাড়িচালক - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

বাবার পিছু নিয়ে রাস্তায় ছোট্ট শিশু, পিষে মারল গাড়িচালক

  |  ১৩:১২, আগস্ট ২৮, ২০২১

রাজধানীর পল্লবীতে মুরগি বহনকারী গাড়িচাপায় সায়েম (৩) নামে এক শিশু নিহত হয়েছে।

শনিবার সকালে মিরপুর ১১ নম্বর আদর্শনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭টার দিকে আদর্শনগরে ২২ তলা গার্মেন্টের সামনে একটি আড়তে মুরগি আনলোড করে অন্যত্র যাচ্ছিল গাড়িটি। ওই সময় সায়েম তার বাবার পিছু নিয়ে রাস্তায় বের হয়।

১৩ নম্বর গলির পশ্চিম পাশে পৌঁছামাত্র দ্রুতগতির মুরগির গাড়ির সামনের চাকায় চাপা পড়ে শিশুটি। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়।

স্থানীয়রা ধাওয়া দিয়ে গাড়িটি আটক করলেও চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

সায়েমের মা রোজী জানান, সকালে তার স্বামী মুরগি জবাই দিতে রাস্তায় বের হন। ওই সময় সায়েমও তার পিছু নেয়। ছেলে যে তার পিছু নিয়েছে তা জানত না তার বাবা। এর পর কিছু সময় পর দুর্ঘটনাটি ঘটে।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ