SylhetNewsWorld | ফ্রি ফায়ার-পাবজি বন্ধের বিপক্ষে আইনি লড়াইয়ের ঘোষণা - SylhetNewsWorld
সর্বশেষ

ফ্রি ফায়ার-পাবজি বন্ধের বিপক্ষে আইনি লড়াইয়ের ঘোষণা

  |  ১৬:৪৫, আগস্ট ২৩, ২০২১

অনলাইনে ফ্রি ফায়ার, পাবজিসহ ক্ষতিকর গেম তিন মাসের জন্য বন্ধ রাখতে লিখিত আদেশ দেয় হাইকোর্ট। হাইকোর্টের এই আদেশের বিপক্ষে এবার আইনি পদক্ষেপ নেওয়ার ঘোষণা দিয়েছেন ই-স্পোর্টস বিশেষজ্ঞ ওয়ালিউর রহমান সোহান।

রোববার (২২ আগস্ট) ফেসবুক পোস্টে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

ফেসবুকে ওয়ালিউর রহমান সোহান বলেন, আনন্দের সাথে সবাইকে জানাতে চাই যে আমি মোহাম্মদ ওয়ালিউর রহমান, ই-স্পোর্টস এর পক্ষে দেশে পাবজি মোবাইল ও ব্যাটেল গ্রাউন্ড গেমস বন্ধের ব্যাপারে যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তার বিপক্ষে আইনি লড়াইয়ের সিদ্ধান্ত নিয়েছি। এ কাজে আমাদেরকে আইনি সহায়তা দেবেন ব্যারিস্টার অনিক আর হক এবং অ্যাডভোকেট আরেফা পারভীন তাপসী। আমরা একজোট হয়ে এ ব্যাপারে লড়াই করব বলে আশা করছি।

তিনি আরও বলেন, আমি দেশের সকল পাবজি প্লেয়ার ও ফ্রি ফায়ার গেমস লাভারদের ধন্যবাদ জানাতে চাই কারণ তারা আমাদের প্রতিনিয়ত সঠিক তথ্য দিয়ে সাহায্য করে যাচ্ছেন। আশা করি শেষ পর্যন্ত আপনাদের সবার এই সহযোগিতা অব্যাহত থাকবে।

গত ১৬ আগস্ট দেশের অনলাইন প্ল্যাটফর্ম থেকে পাবজি ও ফ্রি ফায়ারের মতো ক্ষতিকারক গেম বন্ধের নির্দেশ দেন হাইকোর্ট। বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লার সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুলসহ এ আদেশ দেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ