SylhetNewsWorld | ‘পরীমণি-পিয়াসা মামলার যার নাম পাচ্ছি তাকেই ডাকছি’ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

‘পরীমণি-পিয়াসা মামলার যার নাম পাচ্ছি তাকেই ডাকছি’

  |  ১৫:১১, আগস্ট ১০, ২০২১

‘পরীমণি-পিয়াসা মামলার যার নাম পাচ্ছি তাকেই ডাকছি’
‘পরীমণি-পিয়াসা মামলার যার নাম পাচ্ছি তাকেই ডাকছি’

নায়িকা পরীমণি, পিয়াসা ও মৌয়ের মামলার বিষয়ে আমরা কয়েকজনকে ডেকেছি, আরও বিভিন্নজনকে ডাকবো বলে জানিয়েছেন সিআইডির প্রধান অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক ব্যারিস্টার মাহবুবুর রহমান।
র্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব একথা বলেন।

সিআইডি প্রধান বলেন, আমরা কয়েকজনকে ডেকেছি। যাদের ডাকবো না আপনারা মনে করবেন এসব মামলার সঙ্গে আপনাদের সম্পৃক্ততা পাওয়া যায়নি।

তিনি বলেন, আমরা অভিযুক্ত সবার বাসায় অভিযান চালিয়েছি। আমরা চেষ্টা করবো নির্দিষ্ট সময়সীমার মধ্যে সবগুলো মামলার তদন্ত শেষ করতে। তবে অনলাইন, পত্রিকা ও সোস্যাল মিডিয়াতে এসবের সঙ্গে জড়িত অনেকের নাম এসেছে। এরকম খণ্ডচিত্র এলে অনেকের সম্মানহানি হয়। আমরা তদন্ত করছি, আমাদের সময় দেন, আমরাই তদন্ত শেষে সব জানিয়ে দেবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ