গোয়াইনঘাটে ট্রিপল মার্ডারের ঘটনায় মামলা

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, |                          

সিলেটের গোয়াইনঘাটে ট্রিপল মার্ডার নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক ইউনিট।

বুধবার (১৬ জুন) রাতে নিহত গৃহবধূ আলেয়া বেগমের পিতা বাদী হয়ে গোয়াইনঘাট থানায় অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের করেন আইয়ুব আলী।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ।

তিনি বলেন, পুলিশ হত্যার রহস্য উদঘাটন করার জন্য নিরলসভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে পুলিশ বেশ কিছু তথ্য পেয়েছে সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। পুলিশ ধারণা করছে পারিবারিক বিরোধের জেরেই এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এদিকে আহতবস্থায় পুলিশের পাহারায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হিফজুরের চিকিৎসাধীন চলছে। এ ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

নিহতরা হলেন—উপজেলার বিন্নাকান্দি দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা হিফজুর রহমানের স্ত্রী অন্তঃসত্ত্বা আলেয়া বেগম (২৭), ছেলে মিজান আহমদ (১১) ও মেয়ে তানিসা (৫)।

পুলিশ সূত্র জানায়, আগামীকাল শুক্রবার (১৮ জুন) তার শ্যালিকার বিয়ে হওয়ার কথা রয়েছে। সেই বিয়েতে যাওয়া না যাওয়া নিয়েও অন্তঃসত্ত্বা আলেয়া বেগমের সঙ্গে তার ঝগড়া হয়। পারিবারিক কলহের জের ধরে সিলেটের গোয়াইনঘাটে দুই শিশুসহ তাদের মাকে গলা কেটে হত্যার ঘটনা ঘটতে পারে ধারণা করছে পুলিশ। হত্যাকান্ডের পর বসত ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিলো বলে পুলিশের একটি সূত্র জানায়।

বুধবার (১৬ জুন) সকাল ৮টার দিকে গোয়াইনঘাটের ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণপাড়া গ্রাম থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়। তবে মঙ্গলবার (১৬ জুন) রাতের কোনো একসময় এ হত্যাকাণ্ড ঘটে।