SylhetNewsWorld | নির্ভানার সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে প্রাণ হারালেন এক মেধাবী শিক্ষার্থী - SylhetNewsWorld
সর্বশেষ

নির্ভানার সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে প্রাণ হারালেন এক মেধাবী শিক্ষার্থী

  |  ০৭:০৪, মে ২৬, ২০২১

নির্ভানার ইনের সুইমিংপুলে সাঁতার কাটতে নেমে রৌদ্র দত্ত (১৭) নামের সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এক মেধাবী শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রৌদ্র এবারের এসএসপি পরীক্ষার্থী ছিলেন। নগরীর জিন্দাবাজার এলাকার মৃত প্রিয় লাল দত্তের ছেলে রৌদ্র মঙ্গলবার বিকেল ৫টার দিকে সিলেট নগরীর মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইন-এ পানিতে ডুবে মারা যান। তার মৃত্যুতে পরিবারে চলছে মাতম।
জানা গেছে, মঙ্গলবার বিকেল ৫টার দিকে রৌদ্রসহ তারা হোটেল নির্ভানা ইন-এর সুইমিংপুলে সাঁতার কাটতে নামেন। সুইমিংপুলে নামার আধাঘন্টার মধ্যে রৌদ্রকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাকে না পাওয়ায় এক পর্যায়ে হোটেলের কর্মীরা সুইমিংপুলে নামেন। তখন হোটেলের কর্মীরা দেখতে পান রৌদ্র পানির নিচে ডুবে আছে। সেখান থেকে উদ্ধার করে তাকে ওসমানী মেডিকেলের নিয়ে আসা হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, রৌদ্রের মৃত্যুর খবর পেয়ে স্বজনরা ওসমানী হাসপাতালে ছুটে যান। রৌদ্রের বাবা এক বছর আগে মারা যান। রৌদ্ররা দুই ভাই বোন । তাদের গ্রামের বাড়ি কুমিল্লায়। মৃত্যুর খবর পেয়ে মঙ্গলবার পাইলট স্কুলের প্রধান শিক্ষক কবির খান ওসমানী হাসপাতালে ছুটে যান। সহপাঠীরাও খবর পেয়ে হাসপাতালে ছুটে যায়। রৌদ্রের মৃত্যুতে সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
এসএমপি’র কতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, রৌদ্র একজন মেধাবী ছাত্র ছিল। পাশাপাশি সাংস্কৃতিক কার্যক্রমে তার অংশগ্রহণ ছিল। ঘটনাস্থল পরিদর্শনের কথা উল্লেখ করে ওসি বলেন, রৌদ্র যেখানে মারা গেছে-সেখানে ছিল ৯ ফিট পানি। সাঁতার না জানা রৌদ্র কিভাবে সেখানে মারা গেল-তা খতিয়ে দেখতে তার লাশের ময়নাতদন্ত হবে বলে জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ