SylhetNewsWorld | সিসিকের নোটিশ পেলেন সিলেট-৩ আসনের সম্ভাব্য প্রার্থীরা - SylhetNewsWorld
সর্বশেষ

সিসিকের নোটিশ পেলেন সিলেট-৩ আসনের সম্ভাব্য প্রার্থীরা

  |  ০৭:০৩, মে ২৬, ২০২১

সিলেট-৩ আসনের উপ নির্বাচনের সম্ভাব্য ১০ প্রার্থীকে নোটিশ দিয়েছে সিলেট সিটি করপোরেশন। বিধিবর্হিভূতভাবে নগরীর ভেতর বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন ও পোস্টার লাগিয়ে প্রচারণা করায় তাদেরকে নোটিশ দেয়া হয়েছে। সংশ্লিষ্ট প্রার্থীদেরকে সিটি করপোরেশন এলাকায় প্রচারণা চালানোর জন্য নির্ধারিত হারে কর পরিশোধ করার জন্য এ নোটিশ দেয়া হয়।

নোটিশপ্রাপ্তদের বেশিরভাগই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। নোটিশপ্রাপ্ত সম্ভাব্য প্রার্থীদের মধ্যে রয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জজ কোর্টের পিপি এডভোকেট নিজাম উদ্দিন, যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুবলীগের কেন্দ্রীয় সদস্য ও এ্যাথলেটিক ফেডারেশনের সেক্রেটারি এডভোকেট আবদুর রকিব মন্টু, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা স্যার এনাম উল ইসলাম, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক, কেন্দ্রীয় সদস্য নজরুল ইসলাম বাবুল, স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী ও মো. সেলিম মিয়া। বাকি দুই জনের নাম জানা যায়নি।

মিউনিসিপ্যালিটি ও সিটি করপোরেশন ট্যাক্স রুল ১৯৮৬ এর ১৪ ধারা অনুযায়ী সিলেট সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার রুমা তাদের নামে নোটিশ ইস্যূ করেন। এদের মধ্যে কয়েকজন প্রার্থীকে মোটা অংকের টাকা প্রদানের জন্য নোটিশ দেয়া হয়েছে বলে জানা গেছে।
নোটিশ ইস্যূর সত্যতা নিশ্চিত করেছেন সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এ বিভাগের অন্যান্য সংবাদ