সর্বশেষ
 নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা

বিশ্বনাথে প্রতিবেশীর হামলায় বৃদ্ধার মৃত্যু

  |  ১৪:৩১, এপ্রিল ১৫, ২০২১

সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধার মারা গেছেন। তার নাম রাবিয়া বেগম (৬০)। তিনি উপজেলার লামাকাজি ইউনিয়নের মির্জারগাঁও গ্রামের মৃত রজব আলীর স্ত্রী।

বুুধবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এর আগে ওইদিন দুপুর ১টার দিকে প্রতিবেশী হাফিজ আলী গংদের হামলায় গুরুতর আহত হন তিনি।
বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ পুুলিশ স্টেশনের এসআই গোপেশ দাশ জানান, বসত বাড়ির জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশী হাফিজ আলী ও মারুফ আলীর সাথে বিরোধ ছিল মারা যাওয়া বৃদ্ধার। ঘটনার দিন তারা বাড়ির রাস্তায় বাঁশের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চাইলে বাধা দিতে যান তিনি। এসময় তাদের আক্রমণে মাথায় জখম হন রাবেয়া। পরে তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান।

এ বিভাগের অন্যান্য সংবাদ